Site icon Mohona TV

এক যুবককে কেন্দ্র করে চার তরুণীর মারামারি ( ভিডিও ভাইরাল)

এক যুবককে কেন্দ্র করে চার তরুণীর মারামরি ভিডিও ভাইরাল

জয়পুরহাট সরকারি কলেজের সামনে বারোঘাটি পুকুর এলাকায় চার তরুণীর মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল পৌনে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে বলে জানা যায় ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুই তরুণীর সঙ্গে এক যুবকের প্রেমের সম্পর্ক রয়েছে। এক তরুণী বান্ধবীসহ এবং আরেক তরুণী বোনসহ এসে বিষয়টি নিয়ে কথা-বার্তা বলার একপর্যায়ে ৪ জনের মধ্যে মারামারি সংঘটিত হয় ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরা ১ মিনিট ৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায় , বোরকা পরা দুই তরুণী শাড়ি পরা দুই তরুণীকে মারধর করছেন। এ সময় তাদের মারামারির দৃশ্য কয়েকজন তরুণ মুঠোফোনে ধারণ করে। পরে পথচারীরা এসে তাদের থামিয়ে দেন। এরপরই তারা দ্রুত ঘটনাস্থল ছেড়ে চলে যায়।

রাতুল নামের এক তরুণ তার মুঠোফোনে এই মারামারির মুহূর্ত ভিডিও করেন। তিনি বলেন, ‘আমরা বিকেলে কলেজের সামনে বারোঘাটি পুকুরপাড়ে আড্ডা দিচ্ছিলাম। বিকেল সাড়ে চারটার দিকে শাড়ি পরা দুই তরুণী বারোঘাটি পুকুরপাড়ে আসেন। সেখানে আগে থেকে বোরকা পরা দুই তরুণী অপেক্ষা করছিলেন। চার তরুণী কথা বলছিলেন। কয়েক মিনিট পর তাদের মধ্যে মারামারি শুরু হয়। আমরা এক তরুণীকে চিনেছি। তিনি জয়পুরহাট সরকারি কলেজের স্নাতকের ছাত্রী। দুই তরুণীর এক তরুণের সঙ্গে প্রেম করা নিয়ে এ অবস্থা বলে আমরা প্রাথমিকভাবে জেনেছি।’

author avatar
Editor Online
Exit mobile version