Site icon Mohona TV

সাতক্ষীরায় ট্রাক্টরের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

সাতক্ষীরায় ট্রাক্টরের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

সাতক্ষীরার কলারোয়ায় মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহত পুলিশ সদস্যের নাম ইমরান হোসেন(৩০)। তিনি কলারোয়ার জালালাবাদ ইউনিয়নের শঙ্করপুর গ্রামের মোনায়েম হোসেনের ছেলে।

আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টায় কলারোয়ার সিংগা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ইমরান রাঙামাটি জেলা সদর পুলিশ ফাড়িতে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশ সদস্য ইমরান একটি মোটরসাইকেলে কলারোয়া অভিমুখে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে একটি মাটিবাহী ট্রাক্টর তাকে সজোরে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহত ইমরানের স্ত্রী জান্নাত আরা জানান, সে কয়েকদিনের ছুটিতে রাঙামাটি থেকে সাতক্ষীরাস্থ নিজ বাসায় বেড়াতে এসেছিলেন। তাদের একটি কন্যা সন্তান রয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে কলারোয়া থানার উপপরিদর্শক রাজ আহমেদ জানান, ঘাতক ট্রাক্টরটি পুলিশ হেফাজতে নিয়েছে। এর চালক পালিয়ে গেছে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নাসিরুদ্দিন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহটির ময়নাতদন্ত করার জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরিবারের সদস্যরা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

author avatar
Editor Online
Exit mobile version