Site icon Mohona TV

মোবাইল কিনতে না পেরে বাবার সাথে অভিমানে কিশোরের আত্মহত্যা! 

মোবাইল কিনতে না পেরে বাবার সাথে অভিমানে কিশোরের আত্মহত্যা

নতুন মোবাইল ফোন কেনার টাকা না পেয়ে বাবার সাথে অভিমান করে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় ফ্যানের সাথে ফাঁসিতে ঝুলে এক কিশোর আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল সোয়া ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

ওই কিশোরের নাম মোঃ রাকিব হাসান (১৭)। তিনি নেত্রকোনা জেলার বারহাটা উপজেলার চন্দ্রপুর গ্রামের মালু মিয়ার ছেলে। শ্রীপুরের জৈনাবাজার এলাকার মোঃ মুসলেম চেয়ারম্যানের বাড়িতে বাবা-মার সঙ্গে ভাড়া বাড়িতে থাকতেন তিনি।

স্বজন মোঃ নজরুল ইসলাম ও পুলিশ সূত্র জানায়, কিছুদিন ধরে নতুন মোবাইল ফোন কেনার বায়না ধরে রাকিব। বৃহস্পতিবার সকাল আটটার দিকে রাকিব তার বাবার কাছে মোবাইল কেনার জন্য টাকা চান। কিন্তু তার বাবা টাকা দেননি। এ নিয়ে বাবা- ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। টাকা না দিয়ে বাবা ও মা দুজনেই নিজ নিজ কর্মস্থলে চলে যান। এদিকে টাকা না পেয়ে অভিমান করে নিজ ঘরে দরজা বন্ধ করে বসে থাকেন রাকিব। দীর্ঘ সময় কোনো সাড়াশব্দ না পেয়ে স্বজনরা ডাকাডাকি করেন। এক পর্যায়ে দরজা ভেঙে ভেতরে গিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় রাকিবকে দেখতে পান। তাঁকে সেখান থেকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়।‌ কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক অঞ্জনা সাথী রায় জানিয়েছেন, ওই কিশোরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মোঃ ওয়াহিদুজ্জামান মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন,  মোবাইল কিনে না দেওয়ায় অভিমান করে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছেন রাকিব।  আবেদনের প্রেক্ষিতে মরদেহ বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।।

author avatar
Editor Online
Exit mobile version