Site icon Mohona TV

নাটোরে অপহরণ ও ধর্ষণ মামলায় ৬জনের মৃত্যুদন্ড ও ৪জনের যাবজ্জীবন

কলেজ শিক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণ মামলায় ৬জনের মৃত্যুদন্ড ও ৪জনের যাবজ্জীবন

নাটোরের সিংড়ায় এক কলেজ শিক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণ মামলায় ৬জনের মৃত্যুদন্ড ও ৪জনের যাবজ্জীবন কারাদন্ড

নাটোরের সিংড়ায় এক কলেজ শিক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণ মামলায় ৬জনের মৃত্যুদন্ড ও ৪জনের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। আজ বুধবার দুপুরে নাটোরের জেলা ও দায়রা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল) আদালতের বিচারক মোঃ আব্দুর রহিম এই আদেশ দেন। এছাড়া প্রত্যেক আসামিকে ১ লক্ষ টাকা করে জরিমানা করা হয়।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামিরা হলেন, সাব্বির হোসেন, রেজাউনুল ইসলাম, নাজমুল হক, রাজিবুল ইসলাম, মোহাম্মদ রিপন ও মোঃ শহিদুল। এছাড়া মনিরুল ইসলাম, খায়রুল ইসলাম, আতাউল ইসলাম ও রেজাউল করিমকে জাবত জ্জীবন কারাদন্ড দেয়া হয়।

আদালত সূত্রে জানা যায়, গত ২০১২ সালের ১৯ অক্টোবর নাটোরের বড়াইগ্রাম এলাকার রাজশাহী সরকারি মহিলা কলেজের ছাত্রীকে ফুসলিয়ে অপহরণ করে একই এলাকার ধানাইদহ গ্রামের মুস্তাফিজুর রহমানের ছেলে সাব্বির হোসেন। পরদিন তাকে সিংড়ায় পেট্রোবাংলা ও পরে কলমে নিয়ে গিয়ে আসামিরা মিলে গণধর্ষণ করে। এ ঘটনায় সিংড়া থানায় মামলা দায়ের করা হয়। দীর্ঘ ১০ বছর তদন্ত ও সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ এ রায় প্রদান করে আদালত। এছাড়া নাসির হোসেন নামে অপর আসামির এই ঘটনার সাথে সংশ্লিষ্টতা না থাকায় তাকে খালাস দেয় আদালত।

 

 

author avatar
Editor Online
Exit mobile version