Site icon Mohona TV

শেরপুর সীমান্তে বর্ডার হাট স্থাপন নিয়ে দু’দেশের বৈঠক

শেরপুর সীমান্তে বর্ডার হাট স্থাপন নিয়ে দুদেশের বৈঠক

শেরপুরের নালিতাবাড়ী সীমান্তে বর্ডার হাট স্থাপন নিয়ে দু’দেশের প্রশাসনিক কর্মকর্তাদের বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (০৫ এপ্রিল) দুপুরে নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া খলচান্দা গ্রামের জিরো পয়েন্ট এলাকায় এই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে নেতৃত্ব দেন বাংলাদেশের পক্ষে শেরপুর জেলা প্রশাসক সাহেলা আক্তার ও ভারতের পক্ষে তোরা জেলার গারো হিলস এর ডেপুটি কমিশনার শ্রী জগদীশ চেলানী (আইএএস)।

এ সময় উভয় দেশের বিজিবি, বিএসএফ, পুলিশ সহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বৈঠকে খলচান্দা গ্রামের সীমান্তে বর্ডারে হাট স্থাপনের ব্যাপারে উভয় দেশের প্রতিনিধি দল আগ্রহ প্রকাশ করেন। এই হাট স্থাপন নিয়ে উভয় দেশের স্থানীয়দের মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা

আজকের বৈঠকের আলোচনা ফলপ্রসু হয়েছে বলে জানান জেলা প্রশাসক সাহেলা আক্তার। তিনি বলেন, বিষয়টি মন্ত্রণালয়ে জানানোর পর পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশের এডিএম মাহমুদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিল, বিজিবি’র এসিস্ট্যান্ড ডিরেক্টর (এডি) নাসির উদ্দীন, সহকারী কমিশনার (ভূমি) ঈফ্ফাত জাহান তুলি, নাকুগাঁও স্থলবন্দরের রাজস্ব কর্মকর্তা শহিদুল ইসলাম।

ভারতের ছিলেন গারো হিলসের ১০০ বিএন, বিএসএফ কমান্ডেন্ট শ্রী অজয় কুমার তিওয়ারী, ডেপুটি কমিশনার রেভিনিউ শ্রী ডিবিজি মমিন, তোরা গারো হিলসের পুলিশের সুপারিন্টেডেন্ট সুচিয়াং এমপিএস, অ্যাসিস্টেন্ড কমিশনার শ্রী সুমিত কুমার সিং।

 

author avatar
Editor Online
Exit mobile version