Site icon Mohona TV

গোপালগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে কেয়ারটেকার নিহত, আহত বাড়ির মালিক

গোপালগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে কেয়ারটেকার নিহত

গোপালগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে বাড়ির কেয়ারটেকার আহাদ আলী(৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এসময় বাড়ির মালিক লন্ডন প্রবাসী শেখ মুরাদ হোসেনকে (৬৫) কুপিয়ে আহত করা হয়। আহত মুরাদ হোসেনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ রোববার ভোর রাতে সদর উপজেলার দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আহাদ আলীর বাড়ি কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামে।

স্থানীয়সূত্রে জানাগেছে, ভোর রাত ৩ টার দিকে ৮-১০ জন ডাকাত সদস্য শেখ মুরাদ হোসেনের বাড়িতে ডাকাতি করতে যায় এবং বাড়িতে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার ও ল্যাপটপ নিয়ে যায়। ডাকাতদের বাধা দিতে গেলে মালিক ও কেয়ারটেকারকে ছুরিকাঘাত করা হয়। ছুরিকাঘাতে কেয়ারটেকার আহাদ আলী ঘটনাস্থলে নিহত হয় এবং মালিক মুরাদ হোসেন আহত হন। পরে আহত মুরাদ হোসেনকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মুরাদ হোসেন প্যারালাইসিস রোগে আক্রান্ত। বিগত তিন মাস ধরে তিনি কেয়ারটেকারকে নিয়ে বাড়িতেই অবস্থান করছেন। গরুর খামার ও অসুস্থ মুরাদ হোসেনকে কেয়ারটেকার আহাদ আলী দেখাশোনা করতেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি জাবেদ মাসুদ জানিয়েছেন, এ ঘটনাকে পুলিশ প্রাথমিকভাবে ডাকাতি হিসেবে দেখছে এবং সেভাবেই তদন্তুন কাজ শুরু করেছেন।

 

 

author avatar
Editor Online
Exit mobile version