Site icon Mohona TV

সাতক্ষীরায় ভ্যান চালকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

সাতক্ষীরায় ভ্যান চালকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

সাতক্ষীরার তালা উপজেলার খলিষখালী থেকে ইউনুস আলী গাজী (৩৫) নামে এক ভ্যান চালকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১মে) সকালে উপজেলার খলিষখালী এলাকার জৈনক শিব সিংহের বাঁশ বাগানের ভিতর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত ওই ভ্যান চালক উপজেলার খলিষখালী ইউনিয়নের গনেশপুর গ্রামের ইসলামগাজীর ছেলে।

ব্যাক্তিগত জীবনে তিনি দুই সন্তানের জনক ছিলেন। নিহতের পরিবারের পিতা ইসলাম গাজী জানান, তার ছেলে ২০১৭ সাল থেকে মানসিক ভাবে অসুস্থ ছিল। এনিয়ে তার বহুবার চিকিৎসার করিয়েছি কিন্তু ফল প্রসূ হয়নি। দুইবার আত্মহত্যার চেষ্টা করে সে। তবে সে মাঝে মাঝে ভ্যান চালানোর পাশাপাশি অনান্য কাজ করত। গত শনিবার সকালে নিখোঁজ হয়ে আর বাড়িতে ফিরে আসেনি ছেলে। আজ সোমবার সকালে স্থানীয়রা ছেলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আমাদের খবর দেয় ।

খলিষখালী ইউপি চেয়ারম্যান সাবীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, নিহত যুবক মানসিক ভাবে অসুস্থ ছিল। সে কারনে সে আত্মহত্যার ঘটনা ঘটাতে পারে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের নির্দেশ দেওয়া হয়েছে ।

 

author avatar
Editor Online
Exit mobile version