Site icon Mohona TV

সাতক্ষীরায় নিজ পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

সাতক্ষীরায় নিজ পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

সাতক্ষীরায় যৌন উত্তেজক ঔষধ খেয়ে নিজ পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে এরশাদ গাজী (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গ্রেপ্তার এরশাদ গাজী কলারোয়া উপজেলার মৃত শরিয়ত উল্লাহ্ গাজীর ছেলে। বৃহস্পতিবার মধ্যরাতে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব।

র‍্যাব জানায়, গত মঙ্গলবার (২ মে) সকালে যৌন উত্তেজক ঔষধ খেয়ে নিজ পুত্রবধুর ঘরে প্রবেশ করে ভিকটিমকে জোরপূর্বক ভাবে ধর্ষণ করে এরশাদ গাজী। এসময় গৃহবধূর আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ঘটনাস্থল ত্যাগ করে এরশাদ। পরে শ্বশুর এরশাদ গাজীর বিরুদ্ধে কলারোয়া থানায় একটি ধর্ষণের মামলা করেন ভূক্তভোগী ওই নারী।

ঘটনার পর থেকেই র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প এর একটি আভিযানিক দল আসামিকে গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে  অভিযান অব্যাহত রাখে। পরে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প এবং যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে আসামি এরশাদ গাজী যশোর সদর থানা এলাকায় আত্মগোপন করে আছেন।

আভিযানিক দলটি বৃহস্পতিবার রাতে যশোর জেলার সদর থানাধীন নতুন খয়ের তলা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ধর্ষণ মামলার আসামি এরশাদ গাজীকে গ্রেপ্তার করে। পরে তাকে সাতক্ষীরার কলারোয়া থানায় হস্তান্তর করা হয় ।

author avatar
Editor Online
Exit mobile version