Site icon Mohona TV

গাঁজার বালিশসহ আটক সুইটি! 

গাঁজার বালিশসহ আটক সুইটি

গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রাম থেকে বালিশে মোড়ানো ২কেজি গাঁজাসহ সুইটি আক্তার লীমা (৫৮) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

মঙ্গলবার (৯ মে ) বিকেলের দিকে উপজেলার ধনুয়া গ্রামের নতুন বাজার এলাকার হাকিম পাগলার বাড়ি থেকে ওই নারীকে আটক করা হয়।

আটক সুইটি আক্তার লীমা (৫৮) ফরিদপুর জেলার নগরকান্দা থানার ধর্মদি গ্রামের মৃত শুভ মিয়ার স্ত্রী। তিনি শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া নতুন বাজার এলাকার হাকিম পাগলার বাড়িতে ভাড়া থাকেন।

শ্রীপুরের মাওনা পুলিশ ক্যাম্পের দায়িত্বে থাকা উপপরিদর্শক (এস.আই) মোঃ মিন্টু মিয়া মোহনা টেলিভিশন অনলাইনকে জানান, একটি বাড়িতে মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ধনুয়া নতুন বাজার হাকিম পাগলের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় সুইটি আক্তার লীমা নামে ওই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তল্লাশি চালিয়ে থাকার ঘরের খাটের ওপর থেকে গাঁজায় মোড়ানো বালিশ জব্দ করা হয়। পরে বালিশের ওপরের কাপড় খুলে পরিমাপ করলে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। তিনি আরও বলেন, আটক নারী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছে বলে স্বীকার করে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতে পাঠানো হবে।

author avatar
Editor Online
Exit mobile version