Site icon Mohona TV

অস্ত্র ও মাদকসহ ফরিদপুরে র‌্যাবের হাতে যুবক আটক

অস্ত্র ও মাদকসহ ফরিদপুরে র‌্যাবের হাতে যুবক আটক

র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পে আয়োজিত সাংবাদিক সম্মেলনে গুটি শামীম ওরফে মাস্তান শামীম  নামের এক যুবককে অস্ত্রসহ আটক করা হয়েছে বলে জানায় র‌্যাব।

সোমবার সকালে অনুষ্ঠিত সাংবাদ সম্মেলনে সিনিয়র এএসপি মোঃ নাজমুল হক জানান, গোপন তথ্যের ভিত্তিতে রাজবাড়ী জেলার কালুখালী থানার পূর্বফুল কাউন্নাইর গ্রামে অভিযান চালিয়ে গুটি শামীমকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান, একটি হাতে তৈরি চাইনিজ কুড়াল, দুইটি ধারালো চাকু, ৯৮ পিস ইয়াবা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি জানান, র‌্যাব-৮ এর অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসানের সার্বিক তত্ত্বাবধানে, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফট্যান্ট কমান্ডার কেএম শাইখ আকতার এবং সিনিয়র এএসপি মোঃ নাজমুল হক এর নেতৃত্বে গোয়েন্দা তৎপরতার মাধ্যমে গুটি শামীমের অবস্থান নিশ্চিত হয়ে সোমবার ভোরে তার (গুটি শামীমের) বাড়িতে অভিযান চালিয়ে তাকে অস্ত্র ও মাদকসহ আটক করা হয়।

তিনি আরো জানান, গুটি শামীমকে গ্রেফতারের ফলে এলাকায় সাধারণ জনগণের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। গুটি শামীমের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করে রাজবাড়ী জেলার কালুখালী থানায় হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

author avatar
Editor Online
Exit mobile version