Site icon Mohona TV

১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, টয়লেটের সেপটিক ট্যাংকে মিলল যুবকের মরদেহ! 

১০ লাখ টাকা মুক্তিপণ দাবি টয়লেটের সেপটিক ট্যাংকে মিলল যুবকের মরদেহ

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখন্ড ( দারোগারচালা) গ্রাম থেকে আমির হোসেন (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ মে) বিকেল সাড়ে চারটার দিকে  মরদেহটি উদ্ধার হয়।

পুলিশ জানিয়েছে, আমির হোসেন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার মুলিয়ারবাড়ি গ্রামের আবু তাহেরের ছেলে। তিনি রাজধানীর দক্ষিণখান এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন।  গত ৪ মাস ধরে তিনি নিখোঁজ ছিলেন। সম্প্রতি আমির হোসেনের মুক্তির বিনিময়ে অজ্ঞাত এক ব্যক্তি মুঠোফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন আমির হোসেনের পরিবারের কয়েক সদস্যের কাছে। বিষয়টি পুলিশের কাছে জানানো হয়। আমির হোসেনের নিখোঁজ ও মুক্তিপণ দাবির ঘটনায় দক্ষিনখান থানায় একটি মামলা দায়ের করেন নিহতের বড় ভাই বিল্লাল মিয়া। মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে মুক্তিপণ দাবি করা এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম তারেক। পরে তারেকের দেওয়া তথ্যের ভিত্তিতে শ্রীপুর পৌর এলাকার দারোগারচালা গ্রামে রহিম মোল্লার বাড়ির পরিত্যক্ত একটি সেপটিক ট্যাংকের ভেতর থেকে আমির হোসেনের মরদেহ উদ্ধার হয়।

রাজধানীর দক্ষিণখান থানার সহকারী উপ-পরিদর্শক আতিক হাসান জানিয়েছেন, উচ্চতর তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে মুক্তিপণ চাওয়া এক ব্যক্তিকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে শ্রীপুর থেকে মরদহ উদ্ধার হয়েছে। বাকি আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, লাশ উদ্ধারের ঘটনায় একটি বিশেষ টিম কাজ করছে। খবর পেয়ে ঘটনাস্থলে শ্রীপুুর থানা পুলিশ  দক্ষিনখান থানা পুলিশকে সহায়তা করেছে।

 

 

author avatar
Editor Online
Exit mobile version