Uncategorized

মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ

মোঃ আসাদুজ্জামান

শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারের বড় ছেলে ও মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ। ২০১৭ সালের এইদিনে মাত্র ৩৮ বছর বয়সে স্বজনদের কাঁদিয়ে  পৃথিবীর মায়া ত্যাগ করেন। মৃত্যুবার্ষিকীতে প্রয়াত জিয়াউদ্দিন আহমেদ মজুমদারকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছে মোহনা পরিবার।

স্বপ্ন ছিল আকাশছোঁয়া। মোহনাকে দেখতে চেয়েছিলেন দেশের সবচেয়ে জনপ্রিয় টিভি চ্যানেল হিসেবে। দর্শক জনপ্রিয়তায় শীর্ষে পৌছানোর লক্ষে এগোচ্ছিলেন সে পথেই। মালিক নয়, প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারিদের ভাবতেন সহকর্মী হিসেবে। মিশতেন পরিবারের সদস্যের মতই। দিক নির্দেশনার পাশাপাশি দিতেন বিভিন্ন পরামর্শ। ভাগাভাগি করতেন সু:খ-দু:খ। গল্পটি শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারের বড় ছেলে ও মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের।

হৃদয়ের পুরোটা জুড়েই ছিল একমাত্র মেয়ে মালিহা, যাকে ডাকতেন প্রিন্সেস বলে। মা, ভাই, বোন স্ত্রীকেও কম ভালবাসতেন না। বাবা আলহাজ কামাল আহমেদ মজুমদারকে ভাবতেন আদর্শ।

ছেলের অকাল মৃত্যুর শোক বইতে হচ্ছে বৃহত্তর মিরপুরের উন্নয়নের রূপকার আলহাজ কামাল আহমেদ মজুমদারকে। প্রতিদিন ছেলের কবর জিয়ারত করা তার অভ্যাসে পরিণত হয়েছে।

প্রয়াত জিয়াউদ্দিন আহমেদ মজুমদারের স্মরণে ইতোমধ্যেই গড়ে তোলা হয়েছে বিভিন্ন প্রতিষ্ঠান। ঢাকার ধামরাইয়ে নিজস্ব জায়গায় মাদ্রাসা ও মসজিদের পাশাপাশি এতিমখানা গড়ে তুলেন শিল্প প্রতিমন্ত্রী। এসব প্রতিষ্ঠানের নামকরণ করা হয়েছে জিয়াউদ্দিন মজুমদারের নামে।

মাত্রই আটত্রিশ বছরের জীবন। এর মাঝেই উদারতা, বিচক্ষণতা আর ভালবাসার বন্ধনে গড়ে তুলেছিলেন বিশাল পরিবার। আলহাজ জিয়াউদ্দিন আহমেদের মৃত্যুবার্ষিকীতে মোহনা টেলিভিশন পরিবারের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা।

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button