Site icon Mohona TV

মেহেরপুরে নিখোজ তিন মাদ্রাসা ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার

মেহেরপুরে নিখোজ তিন মাদ্রাসা ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার

মেহেরপুরের গাংনীতে প্রেমের টানে পালিয়ে যাওয়া তিন মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আটক তিনজন হলেন নওগাঁ জেলার পত্নীতলা থানার নজীপুর গ্রামের ২৩ বছর বয়সী রুমন চৌধুরী, শেরপুর জেলার শ্রীবর্দি থানার নোয়ানি গ্রামের ২২ বছর বয়সী আলমগীর হোসেন ও চুয়াডাঙ্গা জেলার আলমডাঙা থানার সোনাপুর গ্রামের ২২ বছর বয়সী হাসান আলী।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন, গত রোববার (২৮মে) গাংনীর দেবীপুর গ্রামের বাড়ি থেকে বামন্দী দাখিল মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হয় তিন ছাত্রী। মাদ্রাসায় না গিয়ে তারা উধাও হয়ে যায়।পরে উধাও হওয়া তিন ছাত্রীর পরিবার গত সোমবার গাংনী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল তিন ছাত্রীকে উদ্ধার এবং তিন জনকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হওয়ার তিন ছাত্রীর মধ্যে একজন অষ্টম শ্রেণির এবং অপর দুজন সপ্তম শ্রেণির ছাত্রী ।

বামন্দী পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই ইসরাফিল বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে তিন মাদ্রাসা ছাত্রী উদ্ধার ও তিন জনকে ঢাকার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। প্রেম সংক্রান্ত ঘটনার কারনে মাদ্রাসা ছাত্রীরা ঢাকায় পালিয়ে গিয়েছিলো। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

 

author avatar
Editor Online
Exit mobile version