ময়মনসিংহসংবাদ সারাদেশ

কুরবানির গোশত দিতে গিয়ে সড়কে ঝড়ল ২জনের প্রাণ

রেজাউল করিম বকুল,শেরপুর প্রতিনিধি 

আত্মীয়ের বাড়িতে কুরবানির গোশত দিতে গিয়ে লাশ হয়ে ফিরলেন রবিউল ইসলাম (৩৫) নামের এক যুবক। এসময় দুর্ঘটনায় মারা যায় অটোরিকশা চালক সাইদুল ইসলামও। ঘটনাটি ঘটে শুক্রবার ভোরে শেরপুরের ঝিনাইগাতী হতে নন্নী সড়কে।

জানা যায়, নন্নী এলাকার রবিউল ইসলাম কুরবানির গোশত নিয়ে শুক্রবার ভোরে বাড়ি থেকে অটোরিকশায় চড়ে আত্মীয়র বাড়ি নালিতাবাড়ি উপজেলার নন্নী গ্রামে রওয়ানা হয়। এসময় নন্নী থেকে ঢাকাগামী লুবনা এক্সক্লুসিভ (ঢাকা মেট্রো-ব-১৫৪১) নম্বরের গাড়িটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় অটোরিকশা চালক সাইদুল ইসলাম।  গুরুতর আহত হয় যাত্রী রবিউল ইসলাম। পরে আশপাশের লোকজন আহত রবিউলকে ঝিনাইগাতী হাসাপাতালে নিয়ে যায়। এসময় দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুমড়ে মুচড়ে বাসের নিচে ঢুকে যায় অটোরিকশাটি। তবে দুর্ঘটনার পরই বাস রেখে পালিয়ে যায় চালক। নিহতদের উভয়ের বাড়ি নালিতাবাড়ি উপজেলার রাজনগর গ্রামে। এদিকে ঘটনাস্থল থেকে ঝিনাইগাতী থানার পুলিশ লাশ উদ্ধার করেছে। এ সময় আটক করা হয় বাসটি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুঁইয়া বলেন, নিহতদের পরিবার লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য আবেদন করেছেন। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button