আন্তর্জাতিক

চুরি করা টাকা গয়না ফেরত দিল চোর

মোহনা অনলাইন

নগদ সাড়ে ৬ লাখ টাকা ও প্রায় ১৫০ গ্রাম সোনার গয়না গত শনিবার সন্ধ্যার দিক চুরি হয়। কিন্তু একদিন পর  রোববার সকালেই টাকা ও সোনা ফেরত দেয় চোর! শুনতে অবাক করার মতো হলেও এমনটি ঘটেছে ভারতের উত্তর ২৪ পরগনার হাবড়া থানার শ্রীপুরে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, হাবড়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের শ্রীপুরের বাসিন্দা সুদীপ চক্রবর্তী। তিনি পেশায় বারাসত আদালতের ল’ক্লার্ক। গত শনিবার সন্ধ্যায় তার দুইতলা বাড়ির নিচতলায় ছিলেন শুধু বৃদ্ধা মা। সেদিন রাত আনুমানিক ৯টা নাগাদ তিনি এবং তার স্ত্রী বাড়িতে ফিরে দুইতলার ঘরে দেখেন, আলমারি ভাঙা, এলোমেলো অবস্থায় রয়েছে বাড়ির সব জিনিসপত্র। চুরি হয়েছে নগদ সাড়ে ৬ লাখ টাকা, প্রায় ১৫০ গ্রাম ওজনের সোনার গয়না। এতে মাথায় হাত পড়ে তাদের।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

এ নিয়ে সুদীপ চক্রবর্তী বলেন, রাতে বাড়ি ফিরে দেখি নগদ সাড়ে ৬ লাখ টাকা এবং প্রায় ১৫০ গ্রাম সোনার গয়না চুরি হয়েছে। দুশ্চিন্তায় রাতে ঘুমাতে দেরি হয়। এরপর সকালে ঘুম ভাঙার পর স্ত্রী জানায় ছাদে প্লাস্টিক ব্যাগে কিছু পাওয়া গেছে। গিয়ে দেখি, প্লাস্টিক ব্যাগের ভেতরে রয়েছে চুরি যাওয়া সব গয়না।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়। তবে প্রতিবেশীদের গুঞ্জন,পারিবারিক ঝামেলার জন্য পরিবারেরই কেউ ওইসব টাকা, গয়না হাতিয়েছিল। পরে বিপদ বুঝে ফেরত দিয়েছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button