ঢাকাসংবাদ সারাদেশ

কাশিমপুর কারাগারে দেশীয় অস্ত্র-গাঁজাসহ দুইজন গ্রেপ্তার

আতিকুর রহমান আমিন

গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে দেশীয় অস্ত্র ও গাঁজা নিয়ে প্রবেশের দায়ে গাজীপুর সিটি করপোরেশনের ট্রাক চালকসহ দুইজনকে আটক করেছে করে কারারক্ষীরা। পরে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে। খবরটি নিশ্চিত করেছেন,কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আশরাফ উদ্দিন।

গ্রেপ্তারকৃতরা হলেন,গাজীপুর সিটি করপোরেশনের সদর থানার ছোট দেওরা এলাকার ট্রাকচালক মো. আবু নাঈম (২৮) ও একই থানার শান্তি পল্লী এলাকার চালকের সহকারী মো. আশরাফ (৩০)।

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, শুক্রবার (০১ সেপ্টেম্বর)  ময়লা-আবর্জনা আনতে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে ঢুকছিল গাজীপুর সিটি করপোরেশনের একটি ড্রাম ট্রাক। এসময় কারারক্ষীরা ট্রাক তল্লাশি করে  ট্রাকের সিট কাভারের ভেতর থেকে কালো টেপ দিয়ে প্যাঁচানো প্রায় ২৫০ গ্রাম গাঁজা, ২টি দা, ১টি চাকু এবং ২টি মোবাইল ফোন উদ্ধার করে।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন কোনাবাড়ি থানার পুলিশ। তারা আটককৃত ব্যক্তিদের থানায় নিয়ে আসেন। পুলিশ জানায়, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার (০২ সেপ্টেম্বর) গ্রেপ্তার দুজনকে আদালতে পাঠানো হয়েছে।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button