ঢাকাসংবাদ সারাদেশ

সংবিধানের বাইরে কোন নির্বাচন নয়: সালমান এফ রহমান, এমপি

খালিদ হোসেন সুমন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা -১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান, এমপি বলেছেন, দেশে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার জন্য শেখ হাসিনার সরকার কাজ চালিয়ে যাচ্ছেন।

বিভিন্ন ইস্যু নিয়ে বর্তমান আন্দোলন যারা চালিয়ে যাচ্ছে তাদের ব্যাপারে তিনি বলেন, শেখ হাসিনা সেই সংশয় বা নিষেধাজ্ঞার ব্যাপারে শক্ত অবস্থানে রয়েছেন। তবে বিভিন্ন রাজনৈতিক সংগঠনের গণতান্ত্রিক যে অধিকার তা বাস্তবায়নের জন্য বর্তমান সরকার নির্বাচনমুখী সেই লক্ষ্যে কাজ চালিয়ে যাচ্ছে। তবে সংবিধানের বাইরে কোন নির্বাচন হবে না।

গত শনিবার (০২ সেপ্টেম্বর) নবাবগঞ্জ উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভার প্রধান অতিথি হিসেবে তিনি আরও বলেন, এদেশের উন্নয়নের জন্য বর্তমান সরকার যেভাবে কাজ চালিয়ে যাচ্ছেন। শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে শুধু তাই নয়। আমাদের নিজেদের ভাগ্য উন্নয়নের জন্য শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করা দরকার। সেই লক্ষ্যে সকলকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান করেন তিনি।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মতিউর রহমান শামীমের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

এই সময় আরো উপস্থিত ছিলেন দোহার সার্কেলের সিনিয়র এএসপি আশরাফুল আলম, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদার, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম শেখ, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জালাল।

এর আগে অবৈধভাবে মাটিকাটার অভিযোগে সালমান এফ রহমান উপজেলার ভাঙাভিটায় ঝটিকা পরিদর্শনে যান।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button