বিনোদন

বিয়েতে কেমন পোশাক পরবেন পরিণীতি চোপড়া?

মোহনা অনলাইন

বলিউডের হাস্যোজ্জ্বল নায়িকা পরিণীতি চোপড়া। অভিনয় ছাড়াও মিষ্টি হাসি দিয়ে কেড়েছেন ভক্তের হৃদয়। কয়েক দিন পরেই পরিণীতি চোপড়ার বিয়ে। রাজস্থানের রাজকীয় হোটেলে বসবে রাঘব-পরিণীতির বিয়ের আসর। সব প্রস্তুতিই শেষের দিকে। কারণ, ২৫ সেপ্টেম্বরই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। এরই মধ্যে ঠিক করে ফেলেছেন বিয়েতে তার সাজ পোশাকের আয়োজনও।

বিয়ের আসরে নববধূকে দেখা যাবে ভারী লেহেঙ্গা এবং ভারী গয়নাতে। পরিণীতি চোপড়া তৃতীয়া ফাইন জুয়েলারির সাথে তার নতুন ফটোশুটের মাধ্যমে দাম্পত্য ফ্যাশন নিয়ে সামনে এসেছেন।

পরিণীতি চোপড়া তার বিয়ের সাজ পোশাক নিয়ে ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন যাতে তাকে ভারী লেহেঙ্গা এবং ঝকঝকে আলো ছড়ানো গয়না পরতে দেখা গেছে।

তিনি প্রথমে যে ছবিটি শেয়ার করেছেন তাতে তাকে একটি জমকালো কালো লেহেঙ্গা পরতে দেখা গেছে। তিনি অনায়াসে একটি কালো চোলি, সুন্দর সিলভার সিকুইন করা বড় হাতা সাথে একটি ম্যাচিং দোপাট্টা এবং ঘেরওয়ালা লেহেঙ্গা পরে সামনে হাজির হয়েছেন। ত্রিতিয়া ফাইন জুয়েলারি থেকে একটি হীরা-পান্নার জড়োয়া নেকলেস যার সবুজাভ আবরণ তাকে ঘিরে রেখেছে আলোয় আলোয়।

দ্বিতীয় লুকে তিনি যেভাবে এসেছিলেন তাতেও মুগ্ধ হয়েছেন ভক্তরা। অফহোয়াইট স্নিগ্ধ পোশাকে তাকে দারুণ লাগছিল। এবারও অন্য ঘরানার জড়োয়া গয়নাতে অপ্সরাই লাগছিল তাকে। লেহেঙ্গা স্কার্টের সাথে একটি ঝকঝকে আইভরি-ড্রাপড ব্লাউজ পরেছেন৷ হাতের ব্রেসলেট আঙুলে মিলিয়ে রিংয়ে তাকে দারুণ লাগছিল। এই যেন বিয়ের আগেই আরেকটি আসর।

তার ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে, পরিণীতি লিখেছেন আমি একজন বিনিয়োগকারী এবং অংশীদার হিসেবে তৃতীয়া ফাইন জুয়েলারিতে যোগ দিয়েছি। “আমার জন্য এই উদ্যোগটি শুধু গহনা নিয়ে নয়, ভালো লাগার যা হৃদয় দিয়ে অনুভব করার! আমি আক্ষরিকভাবে মুহূর্তগুলি গণনা করছি যতক্ষণ না সেই মুহূর্তুটি আসছে।

উল্লেখ্য, পরিণীতি চোপড়ার হবু স্বামী আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। তিনি মাত্র ৩৩ বছর বয়সে সর্বকনিষ্ঠ সংসদ সদস্য হিসেবে রাজ্যসভায় নির্বাচিত হন। এর আগে তিনি দিল্লির রাজেন্দ্রনগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন।

 

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button