বরিশালসংবাদ সারাদেশ

পটুয়াখালীতে বিএনপির চার নেতাকর্মী আনুষ্ঠানিক ভাবে আওয়ামী লীগে যোগদান

মোঃ খোকন হাওলাদার

পটুয়াখালীতে বিএনপির চার নেতাকর্মী আনুষ্ঠানিক ভাবে আওয়ামীলীগে যোগদান করেছে। বুধবার (০৬সেপ্টেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসাসহ ১৯৭১ সালের ১৫ আগস্ট নিহত সকল শহীদদের স্মরনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তারা আওয়ামীলীগে যোগদান করেন।

এদিন দুপুর ২টায় পটুয়াখালীর দুমকি উপজেলার লেবুখালী ইউনিয়ন পরিষদের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসাসহ ১৯৭১ সালের ১৫ আগস্ট নিহত সকল শহীদদের স্মরনে শোক সভা ও দোয়া মাহফিল চলাকালীন সময়ে লেবুখালী ইউনিয়ন যুবদল নেতা মোঃ সরোয়ার আকন, লেবুখালী ইউনিয়ন মহিলা দল নেত্রী ও লেবুখালী ১,২ ও ৩ নং ইউপির সংরক্ষিত নারী সদস্য জেসমিন বেগম, ইউনিয়ন বিএনপি নেতা ৭নং ওয়ার্ড ইউপি সদস্য ইদ্রিস সরদার ও ৮নং ইউপি সদস্য শামীম সিকদার আনুষ্ঠানিক ভাবে আওয়ামীলীগে যোগদান করেন।

লেবুখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আবদুস ছালাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুমকী উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. হারুন আর রশীদ, এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য কেন্দ্রীয় নেতা মোহাম্মদ আলী আশরাফ, পটুয়াখালী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন চৌধুরী, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান সিকদার, দুমকী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, লেবুখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম তুহিন, আংগারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মতুর্জা, শ্রীরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার মৃধাসহ উপজেলা আওয়ামীলীগ ও দলটির অঙ্গ সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা।

লেবুখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুস সালাম বলেন, আওয়ামীলীগের উন্নয়ন দেখে বিএনপির এসকল নেতা কর্মীরা নিজেদের ভুল বুঝতে পেরেছে। তাই তারা সঠিক পথে ফিরে এসেছে।

অনুষ্ঠান শেষে নিহত সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে দোয়া ও মোনাজাত করা হয়।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button