Site icon Mohona TV

সিরাজগঞ্জে ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৪

সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৩’শ বোতল ফেন্সিডিল ও ৭’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জনকে আটক করেছে ডিবি। ছবি: মোহনা সংবাদ

সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৩’শ বোতল ফেন্সিডিল ও ৭’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে ডিবির ওসি রওশন আলী এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, আটককৃতরা হলেন, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার নলকা ঝাকড়ী গ্রামের মৃত শাহেদ আলী ফকিরের ছেলে জিন্নাহ ফকির (৪৫), নলকা মধ্যপাড়ার গণি শেখের ছেলে সাখাওয়াত হোসেন (৪০), মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার যাত্রাপুর পশ্চিমপাড়া গ্রামের কবিবের ছেলে মোঃ হাবিব (২৮), রাজশাহীর বেলপুকুর উপজেলার জামিরা মধ্যপাড়ার মৃত সাইদুর রহমানের ছেলে লাল ওরফে শাহাবুর (২২)।

ওসি রওশন আলী জানান, সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নলকা মোড় এলাকার পুলিশ বক্সের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে দুই কারবার জিন্নাহ ফকির ও সাখাওয়াত হোসেনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৭০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

অপরদিকে, মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) ভোরে সলঙ্গা থানার ঢাকা টু রাজশাহীগামী মহাসড়কের ভাই ভাই হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে অভিযান চালিয়ে হাবিব ও লাল ওরফে শাহাবুরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩ শত বোতল ফেন্সিডিল ও মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক উদ্ধার করা হয়। এ ঘটনায় উল্লাপাড়া ও সলঙ্গা থানায় পৃথক মামলা হয়েছে।

author avatar
Delowar Hossain Litu
Exit mobile version