Site icon Mohona TV

দৌলতপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

দৌলতপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত। প্রতীকী ছবি

কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দূর্ঘটনায় অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা মজির উদ্দিন মাষ্টার (৭০) নিহত হয়েছেন। বুধবার (১৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

 

দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের ফারাকপুর পূর্বপাড়া গ্রামের নিজ বাড়ির সামনে মঙ্গলবার সন্ধ্যায় দ্রতগামী মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হোন। এলাকাবাসী তাঁকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাঁকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৩ সেপ্টেম্বর) ভোরে তিনি মারা যান।

 

স্থানীয়রা জানান, মঙ্গলবার মাগরিবের নামাজ শেষে অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা মজির উদ্দিন মাষ্টার নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় তারাগুনিয়া ফুটবল মাঠে ফুটবল খেলা দেখে একদল যুবকের দ্রত ও বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হোন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

 

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা মজির উদ্দিন মাষ্টার তার নিজ বাড়ির সামনে দ্রতগামী মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হলে, স্থানীয়রা প্রথমে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাঁকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তিনি মারা যান।

author avatar
Delowar Hossain Litu
Exit mobile version