Site icon Mohona TV

কক্সবাজারে সৈকত এলাকায় পর্যায়ক্রমে সিসিটিভি ক্যামেরা বসিয়ে সার্বক্ষণিক নজরদারি করা হবে

ট্যুরিস্ট পুলিশের কক্সবাজার জোনের সম্মেলন কক্ষে পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করছেন ডিআইজি মো. আবু কালাম সিদ্দিক। ছবি: মোহনা সংবাদ

কক্সবাজার সমুদ্র সৈকত এলাকায় পর্যায়ক্রমে সব স্পটে সিসিটিভি ক্যামেরা বসিয়ে সার্বক্ষণিক নজরদারি শুরু করা হবে বলে জানিয়েছেন ট্যুরিস্ট পুলিশের হেডকোয়ার্টারের ডিআইজি মো. আবু কালাম সিদ্দিক।

তিনি আরও বলেন, ‘বিশ্বের দীর্ঘতম এ সমুদ্র সৈকতকে দেশি-বিদেশি পর্যটকদের জন্য শতভাগ নিরাপদ অঞ্চল হিসেবে গড়ে তোলা হবে। জেলার সম্ভাবনাময় সব পর্যটন স্পটে ট্যুরিস্ট পুলিশের উপস্থিতি নিশ্চিত করা হবে। এর জন্য কাজ করা হচ্ছে।

তিনি আরও বলেন, ইতোমধ্যে কক্সবাজার সমুদ্র সৈকত এলাকায় সিসিটিভি ক্যামেরা বসিয়ে সার্বক্ষণিক নজরদারির কাজ শুরু হয়েছে। তবে পর্যায়ক্রমে সব স্পট ও গুরুত্বপূর্ণ স্থানেও সিসিটিভি ক্যামেরা বসানো হবে।’ বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ট্যুরিস্ট পুলিশের কক্সবাজার জোনের সম্মেলন কক্ষে পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

কক্সবাজার পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইয়ামিন হোসেন, ট্যুরিস্ট পুলিশের চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত ডিআইজি বিধান ত্রিপুরা, কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, হোটেল-মোটেল গেস্ট হাউস মালিক সমিতির সভাপতি আবুল কাশেম সিকদার, সাধারণ সম্পাদক সেলিম নেওয়াজ প্রমুখসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

author avatar
Delowar Hossain Litu
Exit mobile version