আন্তর্জাতিক

রাহুল গান্ধীকে তীব্র কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী বিশ্ব শর্মা

মোহনা অনলাইন

ক্রমশ এগিয়ে আসছে ভারতের লোকসভা নির্বাচনের দিনক্ষণ। এরই মধ্যে হাতে হাত মিলিয়েছে দেশটির বিরোধী দলগুলো। তাই কোনো পক্ষই অপর পক্ষকে ছাড় দিতে রাজি নয়। কোনো সুযোগই ছাড়ছেন না রাজনীতিবিদরা। একদিকে বিজেপি নেতাদের মুখে একটাই কথা, নরেন্দ্র মোদির কোনো বিকল্প নেই।

অন্যদিকে একজোট হয়ে বিজেপির হাত থেকে প্রধানমন্ত্রীর চেয়ার ছিনিয়ে নিতে পারবে বলে প্রত্যাশা ইন্ডিয়া জোটের। ঠিক এমন সময় কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে তীব্র কটাক্ষ করলেন আসামের মুখ্যমন্ত্রী বিজেপি নেতা হিমন্ত বিশ্ব শর্মা। রাহুল গান্ধী চাঁদে গেলেই একমাত্র প্রধানমন্ত্রী হতে পারবেন বলে মন্তব্য করেছেন তিনি।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ভারতের বিহারের নালন্দা বিশ্ববিদ্যালয়ে একটি অনুষ্ঠানে হিমন্ত বিশ্ব শর্মা এসব কথা বলেন। সেখানে ইন্ডিয়া জোট সংক্রান্ত প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘রাহুল গান্ধীকে চাঁদে যেতে হবে প্রধানমন্ত্রী হওয়ার জন্য। যদি তিনি প্রধানমন্ত্রী হতে চান, তাহলে তাকে আমরা চন্দ্রযানে করে চাঁদে পাঠিয়ে দেব।’

এদিকে সনাতন ধর্ম নিয়ে ডিএমকে নেতা যে বিতর্কিত মন্তব্য করেছেন, সেই প্রসঙ্গেও কংগ্রেসকে একহাত নিলেন হিমন্ত বিশ্ব শর্মা। পুরো ঘটনায় কংগ্রেস কোনো মন্তব্য করেনি, তার মানে এই যে এর পেছনে কংগ্রেস ছিল বলে দাবি করেন তিনি। এ ছাড়াও সম্প্রতি সাংবাদিকদের বয়কট করার ইস্যুতে হিমন্ত বিশ্ব শর্মা ইন্ডিয়া জোটকে আক্রমণ করেছেন।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button