Site icon Mohona TV

রাণীশংকৈলে বাবা-মায়ের স্বপ্নপূরণে হেলিকপ্টারে চড়ে ঘরে এলো নববধূ

হেলিকপ্টারে করে নববধূকে এনে বাবা মায়ের স্বপ্নপুরণ করলো ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার মেরিন ইঞ্জিনিয়ার সামিউল্লাহ। ছবি: মোহনা সংবাদ

হেলিকপ্টারে করে নববধূকে এনে বাবা মায়ের স্বপ্নপুরণ করলো ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার মেরিন ইঞ্জিনিয়ার সামিউল্লাহ। শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার নেকমরদ আলিমুদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এসে হেলিকাপ্টার নামলে স্থানীয় বাসিন্দারা তাদের অভিবাদন জানায় এবং পরিবারের লোকজন নববধূকে বরণ করে নেয়।

আগত দম্পত্তিদের একনজর দেখতে কয়েক হাজার মানুষ ভীড় করে স্কুল মাঠে। পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ভবানন্দপুর গ্রামের শরিফ হাসানের চার সন্তানের মধ্যে তৃতীয় সামিউল্লাহ। দরিদ্র পিতা শরিফ হাসান অনেক কষ্টে পড়া লেখা শিখিয়ে ছেলেকে প্রতিষ্ঠিত করেন।

সামিউল্লাহ বর্তমানে সিঙ্গাপুরে কর্মরত থাকায় মোবাইল ফোনের মাধ্যমে পাবনার সম্ভ্রান্ত পরিবারের সন্তান মুমতারিন নাজনীন সুইটির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। শনিবার (২৩ সেপ্টেম্বর) নববধুকে নিয়ে হেলিকাপ্টার যোগে নিজ বাড়ি জেলার নেকমরদ ভবানন্দপুর গ্রামে আসেন সামিউল্লাহ। গ্রামের বাড়িতে কিছুক্ষণ থেকে আত্মীয় স্বজনদের সাথে সাক্ষাত শেষে সন্ধ্যার কিছুক্ষণ আগে পুনরায় ঢাকায় ফিরে যান সামিউল্লাহ।

সামিউল্লাহর বাবা শরিফ হাসান জানান, অনেক কষ্টে ছেলেকে প্রতিষ্ঠিত করেছি। আমাদের দীর্ঘ দিনের স্বপ্ন ছিল ছেলেকে বিয়ে করিয়ে হেলিকাপ্টারে করে বাড়িতে বউ নিয়ে আসব। সেই স্বপ্ন আজ পুরণ হলো।

author avatar
Delowar Hossain Litu
Exit mobile version