ঢাকা

কেরানীগঞ্জে আন্তঃজেলা ডাকাত চক্রের ১৫ সদস্য গ্রেপ্তার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

ঢাকার কেরানীগঞ্জে আন্তঃজেলা ডাকাত চক্রের ১৫ সদস্যকে গ্রেপ্তার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ ।

গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ স্বপন হাওলাদার, মোঃ মাসুদ হাওলাদার,মোঃ রাকিব ওরফে রকিব সরদার, মোঃ রিপন মৃধা, মোঃ আকাশ, মোঃ রুবেল সরদার, রাজন মিয়া, মোঃ ফারুক খান, হেলাল বেপারী,মোঃ রেজাউল, মোঃ রনি কাজী, টিপু হাওলাদার, মোঃ সোহেল, মো: মামুন সিকদার, মোঃ রাজিব হোসেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আজ রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার আসাদুজ্জামান। পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, গত ১১ সেপ্টেম্বর রাত ১ টায় অটোচালক সুন্দর আলী আব্দুল্লাপুর স্ট্যান্ড থেকে তার পরিচিত যাত্রী হাফেজ মোঃ নুরুল ইসলাম চরগুলগুলিয়া যাওয়ার পথে বাহাদুর ভিটার সামনে পৌছালে দেখে যে রাস্তার উপর গাছ কেটে বেরিকেট দিয়ে ডাকাতদল সুন্দর আলীসহ তার গাড়িতে থাকা নুরুল ইসলামকে গলায় রামদা ও ছেনদা ধরে রাস্তার উপর হতে রাস্তার নিচে নিয়ে বেধে ফেলে এলোপাথারী মারধর শুরু করে এবং সুন্দর আলীর সাথে থাকা নগর টাকা, একটি স্যামস্যাং মোবাইল ফোন ও হাফেজ নুরুল ইসলাম এর কাছে থাকা নগদ ২৫ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন নিয়ে নেয়।

ডাকাতদল নগদ টাকা ও তাদের ব্যবহৃত মোবাইল ফোন নেওয়ার পর তাদেরকে হাত, পা, মুখ বাধা অবস্থায় চকের মধ্যে ফেলে রেখে অটোরিক্সাটি নিয়ে চলে যায়। তিনি আরও বলেন, হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় এসে উক্ত ঘটনায় দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় ডাকাতির মামলা দায়ের করেন।

অতিরিক্ত পুলিশ সুপার, কেরাণীগঞ্জ সার্কেল এর নেতৃত্বে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার একটি চৌকস তদন্তদল ঘটনাস্থলের বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা এবং প্রযুক্তিগত বিশ্লেষণের মাধ্যমে ডাকাতির ঘটনায় জড়িত সংঘবদ্ধ ডাকাতদলকে কেরাণীগঞ্জ মডেল থানাধীন আটিবাজার, জিনজিরা এবং মোহাম্মদপুর, হাজারীবাগ, কামরাঙ্গীরচর, লালবাগসহ ডিএমপির বিভিন্ন এলাকায় ধারাবাহিক অভিযান পরিচালনা করে গাছ ফেলে রাস্তায় ডাকাতদলের আন্তঃজেলা ডাকাত চক্রের ১৫ সদস্য গ্রেফতার করে।

author avatar
Mohona Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button