Site icon Mohona TV

১৭ বছর পর শিশু ধর্ষণ ও হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

গ্রেপ্তার আ. কুদ্দুস । ছবি: নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় ১৭ বছর পর ৮ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। শুক্রবার (৬ অক্টোবর) সকালে নাটোর র‌্যাব ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে, বৃহস্পতিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দণ্ডপ্রাপ্ত আসামি আ. কুদ্দুস বাগাতিপাড়া উপজেলার খাটখৈইর গ্রামের সাহেব আলীর ছেলে।

র‌্যাব-৫ নাটোর জানায়, ২০০৬ সালের ২০ জুন দুপুরে বাগাতিপাড়া উপজেলার খাটখৈর গ্রামের ৮ বছর বয়সের এক শিশুকে বাদাম খাওয়ানোর কথা বলে অভিযুক্ত আ. কুদ্দুস আখ খেতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। পরে ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে পরে শিশুকে হত্যা করে ক্ষেতে রেখে পালিয়ে যান। পরে ভূক্তভোগী শিশুটির বাবা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

র‌্যাব আরও জানিয়েছে, পরবর্তীতে সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত আসামি আ. কুদ্দুসকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ১ লাখ টাকা জরিমানা করেন। সেই থেকে আসামি আ. কুদ্দুস আত্মগোপনে চলে যান। নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকারের নেতৃত্বে ঢাকার গাজীপুর এলাকা এক অভিযান পরিচালনা করা হয়। পরে বৃহস্পতিবার সন্ধায় শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন। গ্রেপ্তার পরে দণ্ডপ্রাপ্ত আসামি কুদ্দুসকে বাগাতিপাড়া মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

author avatar
Editor Online
Exit mobile version