রাজশাহীসংবাদ সারাদেশ

নাটোরে অস্ত্র ঠেকিয়ে ২লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ১

মোঃ রাশেদুল ইসলাম

নাটোরের নলডাঙ্গা উপজেলা থেকে অস্ত্র ঠেকিয়ে ২লাখ টাকা ছিনতাই দস্যুতা সংঘঠনের মূলহোতা মোঃ রেজাউল ব্যাপারীকে (৩৩) গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গত ২৩ সেপ্টেম্বর বিকালে পিপরুল এলাকায় শশুর সিরাজ সরদার এর কাছ থেকে ব্যবসায়ের প্রয়োজনে জাহাঙ্গীর আলম ২লাখ টাকা নিয়ে নলডাঙ্গায় ফিরার পথে বাঁশভাগ পূর্বপাড়ায় বিপরীত দিক থেকে আসা ০২টি মোটরসাইকেল যোগে জাহাঙ্গীর আলমসহ অজ্ঞাতনামা আসামীগণ তাকে লোহার রড দিয়ে পিটিয়ে টাকা ছিনিয়ে নেয়।

জাহাঙ্গীর আলম জানান, টাকা ছিনিয়ে নেয়ার সময় চিৎকার করলে আশপাশ হতে লোকজন এগিয়ে আসে। এসময় রেজাউল ব্যাপারী তার কাছে থাকা পিস্তল দিয়ে ভয় দেখিয়ে ঘটনাস্থল হতে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। এরপর জাহাঙ্গীর আলম এর ভাই জসিম উদ্দিন বাদী হয়ে নলডাঙ্গা থানায় একটি দস্যুতা মামলা দায়ের করেন। উক্ত ঘটনার পর হতেই আসামী মোঃ রেজাউল ব্যাপারী (৩৩) উপর গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও ছায়াতদন্ত শুরু করে পুলিশ ও র‌্যাব।

র‌্যাব জানায়, নাটোর ক্যাম্প,সিপিসি-২, র‍্যাব-৫ এর একটি অপারেশন দল বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নলডাঙ্গা উপজেলা পাটুল বাজার থেকে কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারি পরিচালক, সন্জয় কুমার সরকার এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে মৃত নবির উদ্দিন ব্যাপারী ছেলে মোঃ রেজাউল ব্যাপারীকে (৩৩), গ্রেফতার করে।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সে ঘটনায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় আসামীকে পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button