রাজশাহীসংবাদ সারাদেশ

নাটোরে চোরচক্রের মূলহোতাসহ দুইজন গ্রেফতার

মোঃ রাশেদুল ইসলাম

নাটোরের সিংড়ায় সংঘবদ্ধ মোবাইল চোরচক্রের মূলহোতা মোঃ হৃদয় খাঁ (২৪)সহ দুই চোরাকারবারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
শনিবার (১৪ অক্টোবর)দিবাগত রাতে সিংড়া উপজেলার খাগড়বাড়িয়া এলাকায় থেকে চোরচক্রের দুইজনকে গ্রেফতার করা হয়। রোববার (১৫ অক্টোবর) সকালে নাটোর র‌্যাব ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- নাটোরের সিংড়া উপজেলার খাগড়বাড়িয়া এলাকার মোঃ দেলোয়ার হোসেনের ছেলে মোঃ হৃদয় খাঁ (২৪) ও একই এলাকার মৃত তারা খাঁ’র ছেলে মোঃ রানা (২২)।

নাটোর র‌্যাব-৫ জানান, গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে শনিবার রাতে নাটোরের সিংড়া উপজেলার খাগড়বাড়িয়া এলাকায় কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক সন্জয় কুমার সরকারের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় চোরচক্রের মূলহোতাসহ দুই চোরাকারবারিকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৪টি মোবাইল, একটি সীম কার্ড এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

র‌্যাব-৫ আরো জানান ,প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোরচক্রের সদস্যরা জব্দকৃত আলামত মোবাইল ফোন ,জেলার বিভিন্ন এলাকা থেকে অজ্ঞাত চোরচক্রের সদস্যদের সহায়তায় চুরি করেছিল। এসব আলামত বিক্রির উদ্দেশ্যে নিজের হেফাজতে রেখেছে বলে সবার সম্মুখে স্বীকার করেন। এ ঘটনায় সিংড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছ।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button