চট্টগ্রামসংবাদ সারাদেশ

মিরসরাইয়ে পাওনা টাকা চাওয়ায় দোকানীসহ ৩ জনকে কুপিয়ে জখম, গ্রেফতার ১

কামরুল ইসলাম

মুদি দোকানের পাওনা টাকা চাওয়ায় মিরসরাইয়ে প্রবীণ আওয়ামী লীগ নেতাসহ (দোকানী) তিনজনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।
রবিবার (১৫ অক্টোবর) বেলা ১২ টার দিকে উপজেলার মিরসরাই পৌরসভার মধ্যম মঘাদিয়া এলাকার জামাল মেম্বার বাড়ির রাজা মিয়ার দোকানের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় মিরসরাই থানা পুলিশ হামলায় জড়িত থাকার দায়ে শহীদুল ইসলাম রাসেল (২৯) নামে একজনকে আটক করেছে।
এই ঘটনায় আহতরা হলেন, রাজা মিয়া (৬৫), ফখরুল ইসলাম (৪২) ও আব্দুল্লাহ (১৩)। প্রবীণ আওয়ামী লীগ নেতা ও মুদি দোকানের মালিক রাজা মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী কবির হোসেন জানান, রাজা মিয়ার দোকানে বকেয়া করতেন রাসেল। পাওনা টাকা চাওয়াতে সেই ক্ষিপ্ত হয়ে প্রথমে রাজা মিয়াকে লম্বা ছুরি দিয়ে কুপিয়ে জখম করে। পরে আরো দুই ব্যক্তি রাজা মিয়াকে বাঁচানোর চেষ্টা করলে তাদেরও কুপিয়ে মারাত্মক জখম করে।
এছাড়া ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরসরাই পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ওসমান গণি জানান, পাওয়া টাকা চাওয়ায় স্থানীয় পৌরসভা আওয়ামী লীগের উপদেষ্টা রাজা মিয়াকে কুপিয়ে জখম করেছে রাসেল নামের একজন যুবককে পুলিশ আটক করেছে।
মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (মাস্তান নগর হাসপাতাল) কর্তব্যরত চিকিৎসক ডা. ফারজানা ইসলাম জানান, একটি হামলার ঘটনায় রাজা মিয়া, ফখরুল ইসলাম ও আব্দুল্লাহ নামের তিন ব্যক্তিকে হাসপাতালে আনা হলে গলায় ও হাতে গুরুতর জখম হওয়ার দরুন রাজা মিয়াকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।
মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে সংঘটিত ঘটনায় তিন ব্যক্তি আহত হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রাসেল নামে এক যুবককে আটক করা হয়েছে।
author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button