বরিশালসংবাদ সারাদেশ

বরগুনার সাবেক ডিসির আপত্তিকর ভিডিও ভাইরাল!

মোঃ সাগর আকন

বরগুনার সাবেক জেলা প্রশাসক হাবিবুর রহমানের নারী ঘটিত তিনটি অনৈতিক কাজের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরেছে। ভিডিওতে ডিসিকে এক নারীর সঙ্গে নিজ বাসভবনের একটি কক্ষের অন্তরঙ্গ মুহূর্তে দেখা যায়। এদিকে বিয়ের প্রলোভন দেখিয়ে আরেক নারীর সাথে অবৈধ সম্পর্কের কথা উল্লেখ করে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে আইনি নোটিশ দিয়েছে এক আইনজীবী।
১৬ অক্টোবর বরগুনার সাবেক জেলা প্রশাসক হাবিবুর রহমানের সঙ্গে এক নারীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। দুটি ক্লিপের একটি ৬ মিনিট ১৭ সেকেন্ডে এবং অপর ক্লিপে ১ মিনিট ১০ সেকেন্ডের ওই ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে।
ভিডিওতে দেখা যায়, বিছানায় শুয়ে ডিসির সঙ্গে গল্প করছেন ওই নারী। এ সময় ডিসির কাছে থাকা ৫০ হাজার টাকা দামের ফোন তিনি উপহার হিসেবে পাওয়ার কথা বলেন।
এদিকে গত ৭ আগস্ট ঢাকার ফরিদাবাদ এলাকার আজগর আলী লেন সড়কের এক নারীর পক্ষে ৫ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে সাবেক ডিসি হাবিবুর রহমানকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন বাংলাদেশ সুর্পিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মহিউদ্দিন। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীর সাথে শারীরিক সম্পর্কে জড়ায় ডিসি হাবিব। কিন্তু পরে তিনি বিয়ে করতে অস্বীকার করায় লিগ্যাল নোটিশ দিয়েছে সে।
এদিকে এসব বিষয়ে জানতে হাবিবুর রহমানকে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন কল রিসিভ করেননি।
২০২০ সালের ১৭ ডিসেম্বর হাবিবুর রহমান বরগুনার ডিসি হিসেবে যোগদান করেন। আড়াই বছর পর ২০২৩ সালের ৯ জুলাই এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে সরিয়ে উপ সচিব পদে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা শাখায় পদায়ন করা হয়।
author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button