Site icon Mohona TV

বেনাপোলে চালককে হত্যা ও ইজিবাইক ছিনতাই

বেনাপোলে সজিব গাজী (১৯) নামে এক ইজিবাইক চালককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ছবি: সংগৃহীত

যশোরের বেনাপোলে সজিব গাজী (১৯) নামে এক ইজিবাইক চালককে জবাই করে হত্যার পর তার ইজিবাইক ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সজিব গাজী বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের শহীদ গাজীর ছেলে। 

বুধবার (১৮ অক্টোবর) দিবাগত রাতে বেনাপোলের খড়িডাঙ্গা গ্রামের ছোকর খাল নামক সড়কের পাশে ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

স্থানীয় ওয়ার্ড মেম্বর মিন্টু মিয়া জানান, সজীব একজন গরীব পরিবারের সন্তান। সে ইজিবাইক চালিয়ে পরিবারের জীবিকা নির্বাহ করতো। এ কারণে সে সারাদিন ইজিবাইক চালাতো। প্রতিদিন রাত ১০ টা থেকে ১১ টার দিকে বাড়ি ফিরে আসে। গত রাতে সে বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোজ খবর নেওয়া হয়। সকালে খবর পাওয়া যায় পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

বেনাপোল পোর্ট থানা অফিসার ইনচার্জ  কামাল হোসেন ভূইয়া জবাই করা এক যুবকের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে রাতের যে কোন সময় দুর্বৃত্তরা ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় সজীব তাদের বাধা দেয়। এক পর্যায়ে তাকে জবাই করে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা।

তিনি আরও জানান, সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় এখনও মামলা হয়নি। দূর্বৃত্তদের আটক এবং ইজিবাইক উদ্ধারে অভিযান চলছে বলেও জানান তিনি।

author avatar
Delowar Hossain Litu
Exit mobile version