চট্টগ্রামসংবাদ সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমান গাঁজাসহ তিন চোরাকারবারী গ্রেফতার

মোঃ শাহজাদা

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চার মণ ভারতীয় গাঁজাসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৪ অক্টোবর) ভোরে কসবা থানা পুলিশ সৈয়দবাদ বাসষ্ট্যান্ডে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় কাভার্ড ভ্যানটিকেও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো কসবা উপজেলার দেলী গ্রামের জিয়াউর রহমান জিয়া (৩৮), পৌর এলাকার আড়াইবাড়ী গ্রামের শফিকুল ইসলাম (২৯) ও ফুলতলী গ্রামের উজ্জল মিয়া ওরফে মহারাজ (৩৬)।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, কুমিল্লা-সিলেট মহাসড়ক হয়ে গাঁজার বড় একটি চালান পাচারের গোপন সংবাদে সৈয়দবাদ বাসষ্ট্যান্ডে অভিযান চালায় পুলিশ। এ সময় সৈয়দাবাদ বাসষ্ট্যান্ডে ভাই ভাই ট্রান্সপোর্টের (ঢাকা মেট্রো-ন ২০-৬১৫৩) বড় একটি কাভার্ড ভ্যান দাঁড়িয়ে থাকতে দেখে ভ্যানটির চালক ও সাথে থাকা অপর দুজনের গতিবিধি দেখে সন্দেহ হয়।

এসময় পুলিশ ভ্যানের ভিতর তল্লাশীর কথা বললে চালকসহ চোরাকারবারীরা গাড়ি থেকে নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাদের তিনজনকেই আটক করে। আটকের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী ভ্যানের ভিতর ৯টি পাটের বস্তা ও ৩টি কালো বড় ট্রলি ব্যাগের ভিতরে রক্ষিত অবস্থায় ১শ ৬০ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

পুলিশ জানায়, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button