বিনোদন

যুদ্ধবিধ্বস্ত গাজায় আতিফ আসলামের দেড় কোটি রুপি সহায়তা

মোহনা অনলাইন

ফিলিস্তিনের গাজায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ালেন পাকিস্তানি গায়ক, সুরকার ও চলচ্চিত্র অভিনেতা আতিফ আসলাম। পাকিস্তানের সংবাদমাধ্যম ‘দ্য এক্সপ্রেস ট্রিবিউন’ এর প্রতিবেদন অনুযায়ী, গাজায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় দেড় কোটি রুপি দান করেছেন আতিফ আসলাম।

আহত ও নিহত ফিলিস্তিনিদের প্রতি সহমর্মিতা জানিয়ে আতিফ আসলাম ইনস্টাগ্রামে লিখেছেন, ‘এই সংকটে আসুন এক সঙ্গে দাঁড়াই, শান্তির জন্য দোয়া করি।’

এদিকে পাকিস্তানের আল-খিদমত নামের একটি দাতব্য প্রতিষ্ঠান সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) কিছুদিন আগে একটি পোস্ট শেয়ার করে গাজায় নির্যাতিত মানুষের জন্য অর্থ তহবিল গঠনে সহায়তার আহ্বান জানায়। প্রতিষ্ঠানটির ডাকে সাড়া দিয়ে আতিফ আসলাম তাদের পাশে দাঁড়ান।

আল-খিদমত নামের দাতব্য এ প্রতিষ্ঠাননটি এক বিবৃতিতে জানায়, গায়ক আতিফ আসলাম মানবতার সেবায় নিবেদিতপ্রাণ। তিনি যেকোনো দুঃসময়ে মানুষের সেবায় এগিয়ে আসেন। শুধু এটিই প্রথম নয়, এর আগেও তিনি মানুষের পাশে দাঁড়িছেন।

অসহায় ও যুদ্ধবিধ্বস্ত গাজার মানুষের পাশে দাঁড়ানোর জন্য আতিফ আসলামের প্রশংসা করছেন তার ভক্ত-অনুরাগীরা।

ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাস ও ইসরাইলের চলমান সংঘাত ১৭তম দিনে গড়িয়েছে। এরই মধ্যে ইসরাইলের হামলায় ফিলিস্তিনের গাজা ও পশ্চিম তীরে সাড়ে ৪ হাজারের বেশি মানুষ নিহত হয়েছে। গাজার হাসপাতালগুলো ও মসজিদেও হামলা চালাচ্ছে ইসরাইল।

গত ৭ অক্টোবর সকালে ইসরাইলে নজিরবিহীন হামলা চালায় হামাস। মাত্র ২০ মিনিটের মধ্যে ইসরাইলের দিকে ৫ হাজার ক্ষেপণাস্ত্র ছোড়ে। একই সঙ্গে স্থল, জল ও আকাশপথে ইসরাইলে ঢুকে পড়ে হামাস যোদ্ধারা। হামাসের হামলায় ১ হাজার ৪০০ জনের বেশি ইসরাইলি নিহত হয়েছে। এখনো ২০০ জন হামাসের হাতে বন্দি আছে। ইসরাইল তাৎক্ষণিকভাবে প্রতিশোধমূলক হামলা শুরু করেছে। গাজায় দফায় দফায় হামলা চালাচ্ছে ইসরাইল।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button