জাতীয়

আড়াইহাজারে ৩ পুলিশ সদস্যকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ১০

মোহনা অনলাইন

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় তিন পুলিশকে কুপিয়ে জখম করার ঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে রাজধানীর গুলশানের পাঁচ তারকা একটি হোটেল থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গত রোববার (২৯ অক্টোবর) নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পাঁচরুখীতে হরতালের সমর্থনে বিএনপির মিছিলে পুলিশের বাধা দেওয়াকে কেন্দ্র করে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এক পর্যায়ে তিনজন পুলিশ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। এতে অন্তত ২০ জন আহত হন।

আহত তিন পুলিশ সদস্য হলেন—পরিদর্শক হুমায়ুন কবির, সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মতিন ও কনস্টেবল মো. নুরুল। এ ঘটনায় বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী গুলিবিদ্ধ হন বলে জানান বিএনপির সহআন্তর্জাতিকবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

গুলিবিদ্ধরা হলেন বিএনপির সহআন্তর্জাতিকবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, উপজেলা বিএনপির সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, কালাপাহাড়িয়া উনিয়ন যুবদলের সাবেক আহ্বায়ক মুছা, জেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলম, বিশনন্দী ইউনিয়ন বিএনপির মুজিবর, খাজা মাঈনুদ্দিনসহ অর্ধশত নেতাকর্মী।

এ ঘটনায় জড়িত ১০ জনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বৃহস্পতিবার ভোরে রাজধানীর গুলশানের একটি পাঁচ তারকা হোটেলে অভযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সকাল সাড়ে ৭টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button