বিনোদন

হিমুকে নিয়ে অভিনেতা সিদ্দিকের কিছু কথা

মোহনা অনলাইন

গত বৃহস্পতিবার (২ নভেম্বর) ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু পারি দিয়েছেন না ফেরার দেশে। তার এ আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছে না তার ভক্ত এবং সহকর্মীরা। এবার অভিনেতা সিদ্দিকুর রহমান হিমুকে নিয়ে শেয়ার করলেন তার সাথে শূটিং এর  বিভিন্ন সময়ের কথা।

সিদ্দিকুর রহমান তার  ফেসবুকে লিখেছেন, ‘মৃত্যুটা কত সহজ। এক মিনিটে নাই ভরসা, এই কথাটা আবারও প্রমাণ করলো অভিনেত্রী হুমায়রা হিমু। আমার অ্যালবামের ছবিগুলো সত্যিকারে ছবি হয়ে গেল।’

তিনি বলেন, আমার মনে হয় আমার অভিনীত সবচাইতে বেশি নাটকের নায়িকা ছিল হুমায়রা হিমু। শুটিংয়ে দেখা হলেই বলতো ভাইয়া আমার মনে হয় বিয়ে হবে না কোনদিন। বলতাম কেন রে?। সবাই খালি তোমার সাথে যখন অভিনয় নেয় আমাকে ঝগড়াটে চরিত্র দেয়। এইসব টেলিভিশনে দেখে সবাই ভাবে বাস্তব ও আমি বোধয় একটা ঝগড়াটে মেয়ে। আর এমন একটা ঝগড়াটে মেয়েকে কে বিয়ে করবে বল?
আমি হাসতাম আর বলতাম আরে পাগল তোর বিয়ে হবে, সুন্দর একটা ছেলে দেখে তোকে বিয়ে দিয়ে দেব আমরা। আমি চিত্ররেখা দিদি, ডলি ভাবি, নাদিয়া, বন্ধু রুমি,দিলু ভাই,আশিক এবং পরিচালক সোহাগ কাজী অনেক মজা করতাম ওর বিয়ের বিষয় নিয়ে বউ বিরোধ নাটকের শুটিং এর সময়। অনেক হাসাহাসি করতাম আমরা ।
আজ এইসব কথা ভাবলেই অনেক খারাপ লাগে যে মেয়েটাকে আমরা বিয়ে দিতে চেয়েছিলাম আজ সেই মেয়েটাই কি না এ পৃথিবীর মায়া ছেড়ে চলে গেছে এটা কি মেনে নেওয়া যায়? আর কখনো হুমায়রা হিমু বলবেনা তার বিয়ের কথা। বাবাকে হারিয়েছিল অনেক আগে। মা ছিল তার একমাত্র বন্ধু,জীবনের সঙ্গী। সেই মাকেও হারিয়েছে প্রায় বছর দুয়েক আগে। বড় একা ছিল সে।
মা মারা যাওয়ার পর থেকে শুটিং আসতো সবসময় লেট করে, আমরা জিজ্ঞাসা করলেই বলতো ভাইয়া একা থাকি, ঘুম থেকে উঠতে পারিনা। পরিচালক এবং আমরা কিছু বলতাম না কারণ যখন অভিনয় শুরু করতো কিঞ্চিত পরিমাণে ভুল হতো না এই মেয়েটির এক শর্ট দ্বিতীয়বার দিত না। পরিচালক হাসি দিয়ে বলতো ওকে হিমু আপু বা হিমু চলেন লাঞ্চ ব্রেক। সারাক্ষণ মেকআপের টেবিলে,চেয়ারে বসে ফাঁক পেলে ঘুমিয়ে পড়তো। ধমকের সুরে বলতাম হিমু..। সে বলতে বল আমি কি ঘুমিয়েছি নাকি? চল একবার রিহার্সেল করে নেই। চলো।
আমি এখনো বিশ্বাস করতে পারতেছি না হিমু সত্যি সত্যি ঘুমিয়ে গিয়েছে চির জীবনের মতো আর তাকে দেখতে পাবো না শুটিং সেটে। পরিচালক আর কমপ্লেইন দিবেনা হিমু সেটে আসে নাই সিদ্দিক ভাই। ওকে নিয়ে আর কোন কথাই শুনতে হবে না আমাদের। তবে ফজরের নামাজের পর শুধু একটা কথাই বলতে চাই সবাইকে হুমায়রা হিমুর জন্য দোয়া করবেন। মা মরা এতিম মেয়েটা কে যেন আল্লাহ পাক ভালো রাখে পরকালে এবং জান্নাতুল ফেরদৌসের নসিব করে। আল্লাহ পাক সবাইকে হেফাজত করুন।
 
author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button