ঢাকাসংবাদ সারাদেশ

সিরাজগঞ্জে জার্মান প্রবাসী দম্পত্তির উপর হামলা, থানায় লিখিত অভিযোগ

সোহেল রানা, সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে জার্মান প্রবাসী মো. রেজাউল হক মিয়া ও তার স্ত্রী মিসেস জাবিনে মিয়ার উপর হামলার ঘটনায় কামারখন্দ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত সে অভিযোগ মামলা হিসেবে নথিভুক্ত করা হয়নি।

শনিবার (৪ নভেম্বর) রাতে ভিকটিম মো. রেজাউল হক মিয়া বাদী হয়ে সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার অপুসহ তিনজনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাত ৩০/৪০ জনের নামে এই অভিযোগ দায়ের করেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, তার ছোট ভাই জাহাঙ্গীর মনির হোসেনের বিরুদ্ধে আগের দায়ের করা জমি সংক্রান্ত মামলা আপোষ মিমাংসার জন্য জনৈক আব্দুল হাকিম খানের মাধ্যমে কবির বিন আনোয়ার অপু শনিবার (৪ নভেম্বর) দুপুর ১২টার দিকে অর্ধ শতাধিক লোকজন নিয়ে তার মুগবেলাইয়ের বাড়িতে যান। এরপর কবির বিন আনোয়ারের হুকুমে বিবাদীরা বাড়ির সামনে নদীর ধারে গোলঘরে আসিয়া রেজাউল হক মিয়া ও তার স্ত্রী জাবিনে মিয়াকে কিল-ঘুষি মারতে থাকে। এ সময় তারা মামলা তুলে নেওয়ার হুমকি দেয়।

কামারখন্দ থানার ওসি রেজাউল করিম বলেন, শনিবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন তিনি। সেটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়নি। তদন্ত চলছে।

এদিকে জার্মান প্রবাসী দম্পতির উপর হামলা প্রসঙ্গে সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার অপু শনিবার বিকেলে বলেন, সেখানে আপন দুই ভাইয়ের মধ্যে গোলমাল। অনেকদিন ধরে মামলা মোকদ্দমা চলছে। এর আগেও গোলমাল হয়েছে, শিক্ষকরা মানববন্ধন করেছে। আমি ভাবছিলাম বসে মিমাংসা করি। ওনাকে বলে দাওয়াত নিয়ে ওনার বাড়িতে গেছি। উনারা যে আচরণ করেছে সেটা বলার মতো নয়। ওনার স্ত্রী গালাগালি ঝগড়াঝাটি করেছে।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button