বিনোদন

স্ত্রী অনুষ্কার কথায়, নিজের জন্মদিনে নিজেকেই উপহার দিল ”শতরানের মালা”

মোহনা অনলাইন

সকলে অপেক্ষা করেছিল এটাই দেখার জন্য। বিরাট কোহলি সেটাই সত্যি করলেন। স্ত্রী অনুষ্কার কথায়, ‘নিজের জন্মদিনে নিজেকেই উপহার দিল’। রবিবার ইডেনে সেই শতরান করে বিরাট ধন্যবাদ জানালেন ঈশ্বরকে। 

জন্মদিনে শতরানের মালা নিজেকেই উপহার’, বাস্তবের সাদা-কালো ছবিতে লাল ‘হার্ট’ আঁকলেন অনুষ্কা। ৫ নভেম্বর। ইডেন গার্ডেন্স, কলকাতা। ৩৫তম জন্মদিনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ব্যাট হাতে নেমেছিলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। জন্মদিন উপলক্ষে সকাল থেকেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছিল সমাজমাধ্যমের পাতা। তবে জন্মদিনের সেরা উপহারটা মাঠে নেমে নিজেই নিজেকে দিলেন বিরাট। শতরান করলেন ১১৯ বলে। এক দিনের ক্রিকেটে ৪৯তম শতরান করে ছুঁলেন সচিন তেন্ডুলকরের নজির।

ইডেনের সেই ভিড়ে অনুষ্কা উপস্থিত না থাকলেও বিরাটের ইনিংস মিস করেননি অভিনেত্রী। তার ঝলক দেখা গেল সমাজমাধ্যমে পাতাতেই। রবিবার সকালেই স্বামীর জন্মদিন উপলক্ষে একটি পোস্ট করেছিলেন অনুষ্কা। সেখানে অভিনেত্রী লেখেন, ‘‘তিনি তাঁর জীবনের প্রতিটি ভূমিকা আক্ষরিক অর্থেই ব্যতিক্রমী। তার পরেও, কোনও না কোনও ভাবে নিজের টুপিতে নতুন নতুন পালক যোগ করে চলেছেন তিনি।’’ অনুষ্কার লেখা সেই কথাই সত্যি হল শেষমেশ। অভিনেত্রী পোস্টের কয়েক ঘণ্টা পরেই আরও এক পালক যুক্ত হল বিরাটের টুপিতে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button