বিনোদন

‘শাহরুখ অভিনয় জানে না, বিস্ফোরক মন্তব্য পাকিস্তানি অভিনেত্রীর!

মোহনা অনলাইন

কিং খান নামে যিনি সুপরিচিত। যিনি বলিউডের বেতাজ বাদশা। তাঁর ভক্তসংখ্যা গুনে শেষ করা যাবে না। শাহরুখ খানের অভিনয়ের ভক্তও সারা বিশ্ব জুড়ে। হাজার নারীর ক্রাশ, যাকে নিয়ে আট থেকে আশি সকলেই মাতেন সেই শাহরুখ খানের জনপ্রিয়তা প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করলেন পাকিস্তানি অভিনেত্রী মাহনুর বালোচ (Mahnoor Baloch)। 

মাহনুর জানিয়েছেন, ‘শাহরুখ খান মানুষ হিসেবে খুবই ভালো। তার ব্যক্তিত্বের জন্যই তাকে ভালো লাগে। কিন্তু সৌন্দর্যের নিরিখে তিনি হ্যান্ডসম নন। তার চেয়েও অনেক ভালো অভিনেতা আছে। যারা সবকিছু থাকা সত্ত্বেও সফলতা পায়নি। আমার মনে হয় উনি ভালো করে অভিনয়টাও জানেন না। শাহরুখ জানেন কীভাবে নিজের বাজার তৈরি করতে হয়।

হয়তো শাহরুখ অনুরাগীরা এই মতের সহিত একমত হবেন না । তবে আমি এটা বিশ্বাস করি।’ শুধু তাই নয়, তিনি এর সাথে আরও সংযোগ করে বলেছেন, ‘ শাহরুখ খুব ভালো ব্যবসায়ী, অভিনয় পারেন না, কিন্তু নিজের ছবি নিয়ে ব্যবসা করতে পারেন। আর এই ব্যবসা করতে পারার জন্যই তিনি সকলের কাছে জনপ্রিয়’।

পাকিস্তানি অভিনেত্রী মাহনুর বালুচ এক টক শো ‘হা কারদি’-তে এসে শাহরুখ খানের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য আনেন। এই টক শোয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায়  ভাইরাল হয়েছে। অনেকেই বেশ ক্ষুব্ধ হয়েছেন। ক্ষোভ উগরে দিয়েছেন মন্তব্য বক্সে। তারা বলছেন ‘ আপনি কি বললেন আমাদের কিছু যায় আসে না। উনি কি, উনি সেটাই আমাদের কাছে আগে প্রমাণ করে দিয়েছেন। তাই এই মতামত নিজের কাছেই রাখুন’।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button