বিনোদন

রণবীর নন, হলিউড অভিনেতার সন্তানের মা হতে চান দীপিকা!

মোহনা অনলাইন

করনের শো থেকে ফিরে যাওয়ার পর থেকেই বিতর্ক যেন পিছু ছাড়ছেই না বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। ‘কফি উইথ করণ’-এর অষ্টম সিজনের প্রথম পর্বে অতিথি হয়ে এসে নিজেদের প্রেম ও দাম্পত্যজীবন নিয়ে খোলাখুলি কথা বলেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।

দীপিকা পাড়ুকোন জানান, রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্ক চলাকালীন অন্য পুরুষের সঙ্গে মেলামেশা করতেন তিনি। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কটাক্ষের শিকার হতে হয় তাকে।

সেই রেশ না কাটতেই আরও একটি মন্তব্যের কারণে ফের বিতর্ক শুরু হয়েছে অভিনেত্রীকে নিয়ে। তিনি মন্তব্য করেছেন, রণবীর না, এক হলিউড অভিনেতার সন্তানের মা হতে চান!

তারপর থেকেই সোশ্যাল সাইটে অনেকে বলা শুরু করেন রণবীরের সঙ্গে নাকি প্রতারণা করেছেন দীপিকা। সেই ভিডিওতে দীপিকাকে বলতে শোনা যায়, তিনি নাকি হলিউড তারকা ভিন ডিজেলের সন্তানের মা হতে চান।

ভিডিওটি সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়তেই এ বার হলিউডের এক নামজাদা মডেলে মজলেন রণবীর। সোশ্যাল সাইটে এখন ভাইরাল ‘সো বিউটিফুল, সো এলিগ্যান্ট, জাস্ট লুকিং লাইক আ ওয়াও’ ট্রেন্ড।

প্রসঙ্গত, হলিউডে ‘ট্রিপল এক্স’ সিনেমাতে ভিনের সঙ্গে কাজ করেছিলেন দীপিকা। সেই সময় তাদের রসায়ন দেখে কানাঘুষো শোনা গিয়েছিল, তারা নাকি একে অপরের প্রেমে পড়েছেন। ‘ট্রিপল এক্স’ সিনেমার প্রচারে একটি অনুষ্ঠানে গিয়ে সেই প্রশ্নের মুখোমুখি হয়ে ওই জল্পনা অস্বীকারও করেননি দীপিকা।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button