বিনোদন

“শামি, তুমি নিজের ইংরেজিটা একটু শুধরে নাও তোমায় বিয়ে করব”

মোহনা অনলাইন

বর্তমানে নিজেকে সর্বোচ্চ উইকেটশিকারী হিসেবে প্রমাণ করেছেন মোহাম্মদ শামী। বিশ্বকাপে মাত্র চারটি ম্যাচ খেলেছেন। তাতেই আগুন ঝরাচ্ছেন মহম্মদ শামি। ১৬টি উইকেট নিয়ে ভারতের সর্বোচ্চ উইকেটশিকারী হয়ে গিয়েছেন। এবার প্রতিযোগিতার মাঝেই বিয়ের প্রস্তাব পেলেন ভারতের পেসার।

শামিকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন অভিনেত্রী তথা রাজনীতিবিদ পায়েল ঘোষ। সমাজমাধ্যমে একটি পোস্ট করে শামিকে এ প্রস্তাব পাঠিয়েছেন পায়েল। লিখেছেন, “শামি, তুমি নিজের ইংরেজিটা একটু শুধরে নাও। আমি তোমাকে বিয়ে করতে রাজি আছি।” তবে ভারতের পেসার এই প্রস্তাবের কোনও উত্তর দেননি। বস্তুত, সমাজমাধ্যমে শামি খুব একটা সক্রিয় নন। দল জিতলে মাঝেসাঝে পোস্ট করেন। আবার কোনও উৎসবের সময়েও তা উদ্‌যাপনের ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে।

অভিনেত্রীর এমন টুইট ভাইরাল হতেই মানুষ তাঁর ব্যাপারে খোঁজখবর নেওয়া শুরু করে দেন। জানা গিয়েছে, পায়েলের জন্ম কলকাতায়। ১৯৯২ সালে। তিনি সেন্ট পল্‌স মিশন স্কুল থেকে পড়াশোনা শেষ করে স্কটিশ চার্চ কলেজে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে গ্র্যাজুয়েশন করেন। তার পরেই অভিনয়ের উদ্দেশে পাড়ি দেন মুম্বইয়ে। সেখানে পরিচালক চন্দ্রশেখর ইয়েলেতির সঙ্গে পরিচয় হয়, যাঁর ছবি প্রায়াণামে অভিনয় করেন পায়েল। পরে বর্ষাধারে, উসারাভেল্লি, মিস্টার রাস্কেল, প্যাটেল কি পঞ্জাবি শাদি ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন।

এ দিকে, শামি বিয়ে করেছেন হাসিন জাহানকে। যদিও এখন তাঁদের বিবাহবিচ্ছেদের মামলা চলছে। একটি কন্যাসন্তানও রয়েছে তাঁদের।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button