চট্টগ্রামসংবাদ সারাদেশ

মিরসরাইয়ে পিকআপে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ২

কামরুল ইসলাম, মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা পিকআপ ও বেকারির পণ্য বহন করা দুটি ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২জন। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পিকআপচালক মীরসরাই সদর ইউনিয়নের তালবাড়িয়া এলাকার হাজি বাড়ির শহিদুল ইসলামের ছেলে ইকবাল হোসেন (৪৫) ও মীরসরাই পৌরসভার মধ্যম তালবাড়িয়া এলাকার হিঞ্জু মিকারের বাড়ির বখতেয়ার খানের ছেলে ভ্যানচালক মোহাম্মদ ফরিদ (৪২)।

আহতরা হলেন মিজানুর রহমান (৪০) ও শহিদুল ইসলাম (৩৮)। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড় এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাছ বোঝায় একটি পিকআপ ও কাজী বেকারির পণ্য বহন করা একটি ভ্যান। এসময় পরিবহন দুটিকে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান। এতে ভ্যান ও পিকআপ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান দুজন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ গুলো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। কাভার্ডভ্যান ও পিকআপটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button