জাতীয়

আমরা নির্বাচন চাই, অন্ধকারের গলি পেরিয়ে ক্ষমতায় যেতে চাই না

মোহনা অনলাইন

আমরা নির্বাচন চাই, কোনো অন্ধকারের গলি পেড়িয়ে ক্ষমতায় যেতে চাই না। নির্বাচনে আওয়ামী লীগ প্রতিদ্বন্দ্বিতা করবে। আওয়ামী লীগ নির্বাচিত হবে। এখানে ভয়ের কিছু নেই। জননেত্রী শেখ হাসিনা সব কিছু হারিয়ে এদেশে এসেছেন। জনগণই তার একমাত্র সম্বল।’ এমনটি বললেন, কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের সংসদ সদস্য ও দেশের খ্যাতিমান চিকিৎসক অধ্যাপক ডাক্তার প্রাণ গোপাল দত্ত।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের এ এম এফ উচ্চ বিদ্যালয় মাঠে সরকারের সামাজিক সুরক্ষার আওতায় উপকারভোগী ৫ হাজার পুরুষ-মহিলার সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এই সংসদ সদস্যও দেশের খ্যাতিমান চিকিৎসক অধ্যাপক ডাক্তার প্রাণ গোপাল দত্ত বঙ্গবন্ধু হত্যার আত্মস্বীকৃত খুনি কর্নেল (অব.) খন্দকার আবদুর রশিদের কথা উল্লেখ করে বলেন, ‘চান্দিনাতে একটা কুলাঙ্গারের জন্ম হয়েছিল। যার জন্য আমরা বহিঃবিশ্বে এবং জাতীয় পর্যায়ে কোথাও আমরা মুখ দেখাতে পারি না।’ এসময় তিনি খুনি রশিদের ফাঁসির আদেশ কার্যকর করার জন্য সরকার প্রধানের কাছে অনুরোধ করেন।

এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক মুক্তিযোদ্ধা আবদুল মমিন সরকার, গল্লাই ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফজলুল করিম দর্জি, এতবারপুর ইউপি চেয়ারম্যান মো. ইউসুফ, কেরণখাল ইউপি চেয়ারম্যান সুমন ভূইয়া, মহিচাইল ইউপি চেয়ারম্যান মোসাম্মৎ মাকসুদা আক্তার, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আমির হোসেন চৌধুরী লিটন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি মো. মহিউদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, জোয়াগ ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আবদুস ছালাম সওদাগর প্রমুখ।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button