Site icon Mohona TV

বিরাট কোহলির জীবনীচিত্রে সুযোগ পাবেন রণবীর?

ছবি-সংগৃহীত

বলিউডে তৈরি হতে চলেছে ভারতীয় ক্রিকেট তারকা সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনীচিত্র। এই চরিত্রটির জন্য রণবীর কাপুরের কথা ভাবা হলেও শেষ পর্যন্ত মহারাজের চরিত্রে অভিনেতা হিসাবে চূড়ান্ত করা হয়েছে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানাকে।

তবে সৌরভের বায়োপিকের চরিত্র করার সুযোগ হাতছা়ড়া হলেও শোনা যাচ্ছে বিরাট কোহলির বায়োপিক চরিত্রে অভিনয় করার সুযোগ পাবেন রণবীর। বুধবার মু্ম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত বনাম নিউ জ়িল্যান্ডের সেমিফাইনাল ম্যাচে হাজির ছিলেন রণবীর। আগামী মাসেই মুক্তি পাচ্ছে তাঁর পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’। সেই ছবির প্রচারেই ওয়াংখেড়েতে নীল ব্লেজ়ার পরে এসেছিলেন ঋষি-পুত্র। সেখানেই রণবীরকে প্রশ্ন করা হয়, বিরাটের বায়োপিকে কি অভিনয় করতে রাজি তিনি? প্রশ্নের উত্তরে রণবীর বলেন, ‘‘আমার মনে হয় বিরাটের বায়োপিকে বিরাটের নিজেরই অভিনয় করা উচিত।’’ কিন্তু এমন এক সুযোগ কেন হাতছাড়া করছেন রণবীর? তারকার কথায়, ‘‘বিরাটকে অনেক অভিনেতার থেকে ভাল দেখতে। শুধু তাই-ই নয়, ওর ফিটনেসও অনবদ্য!’’

ক্রিকেট তারকা হওয়ার পাশাপাশি বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনেও নিয়মিত মুখ তিনি। ক্রিকেটের মাঠকে বিদায় জানানোর পরে কি সিনেমার পর্দায় দেখা যেতে পারে কোহলিকে? এখন থেকেই উত্তেজনা তুঙ্গে অনুরাগীদের।

author avatar
Online Editor SEO
Exit mobile version