Site icon Mohona TV

ফুড ব্লগারের স্ত্রী মজেছেন নোবেলের প্রেমে

ছবি: সংগৃহীত

বিতর্ক যেন পিছু ছাড়ছেই না জি-বাংলার রিয়েলিটি শো ‘সারেগামাপা’ খ্যাত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল এর। এবার এক ফুড ব্লগারের স্ত্রীর সাথে নাম জড়ালেন তিনি। খুলনার মেয়ে ফারজান আরশির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। তবে বিয়ে করছেন কি না—তা এখনও জানা যায়নি।

জানা গেছে, খুলনার মাঝারি মানের জনপ্রিয় স্থানীয় ফুড ব্লগার নাদিম আহমেদের স্ত্রী আরশি। তিনি নিজেও সোশাল মিডিয়াতে ফ্যাশন-লাইফস্টাইল বিষয়ক ব্লগ করেন।

নতুন প্রেমিকার সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি ফেসবুক প্রকাশ করেছেন নোবেল। ছবিতে তার বুকে মাথা রেখে আছেন আরশি। ক্যাপশনে লেখা, ‘ক্যাপশন কি লেখা লাগবে? আরশি (সঙ্গে লাভ ইমোজি)।’

ছবি প্রকাশের পর মন্তব্যের ঘরে নেটিজেনরা তার সঙ্গে আরশির পরিচয় জানতে চেয়েছেন। তখন নোবেল তাকে তাদের ভাবি বলে পরিচয় করিয়ে দিয়েছেন।

এদিকে, নাদিম আহমেদের স্ত্রী আরশির সঙ্গে নোবেলের সম্পর্ক প্রকাশ্যে আসার পর খুলনার তরুণদের মধ্যে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। অনেকেই সোশাল মিডিয়াতে লিখছেন নিজের ভাষায়। তাদের কেউই মেনে নিতে পারছেন না এই সম্পর্ক।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৫ নভেম্বর নোবেলের সঙ্গে বিয়ে হয় মেহরুবা সালসাবিল মাহমুদের। বিয়ের কয়েক বছর পরেই নোবেলকে ডিভোর্স দেন সালসাবিল।

author avatar
Editor Online
Exit mobile version