বিনোদন

মিস ইউনিভার্স-২০২৩ হলেন নিকারাগুয়ার শেনিস প্যালাসিওস

মোহনা অনলাইন

ভারতের প্রথম মিস ইউনিভার্স সুস্মিতা সেনের ৪৮তম জন্মদিন ছিল রোববার (১৯ নভেম্বর)। কাকতালীয়ভাবে এ দিনেই বিশ্ব নিজেই ৭২তম মিস ইউনিভার্স পেল। মিস ইউনিভার্স-২০২৩ এর মুকুট মাথায় তুললেন নিকারাগুয়ার সুন্দরী শেনিস প্যালাসিওস।

মিস ইউনিভার্স-২০২৩ সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন ৯০টি দেশের সুন্দরীরা। সবাইকে পেছনে ফেলে শিরোপা জিতে নেন শেনিস প্যালাসিওস। চূড়ান্ত রাউন্ডে মিস থাইল্যান্ড এবং মিস অস্ট্রেলিয়ার সঙ্গে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হয় তার।

ফাইনালের মঞ্চে একটি সিলভার কালার ঝলমলে গাউন পরেছিলেন শেনিস। প্রতিযোগিতায় অস্ট্রেলিয়ার মোরে উইলসনকে হারিয়েছেন মিস নিকারাগুয়া। মোরে উইলসন দ্বিতীয় স্থান অধিকার করেন। প্রথম রানার আপ হন থাইল্যান্ডের আন্তোনিয়া পোরসিল্ড। প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্বকারী শ্বেতা শারদাও সেমিফাইনালে জায়গা করে নিয়েছিলেন, কিন্তু শীর্ষ ১০ ফাইনালিস্টের দৌড়ের হেরে যান।

এল সালভাদরের হোসে অ্যাডলফো পিনেদা অ্যারেনায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় মিস ইউনিভার্সের ৭২তম আসর। এ বছরই প্রথমবারের মতো মিস ইউনিভার্সে অংশ নিলো পাকিস্তান।

গত বছর মিস ইউনিভার্স ২০২৩-এ ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন দিভিতা রাই। তবে শীর্ষ ১৬-তে জায়গা করে নিতে পারলেও মুকুট জেতা হয়নি তাঁর। ২০২২ সালে তিনি মিস ডিভা ইউনিভার্সের খেতাব জিতেছিলেন। সূত্র: হিন্দুস্তান টাইমস

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button