রাজনীতি

খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান আটক

মোহনা অনলাইন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও দলের ভাইস চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিবকে (৬৯) আটক করেছে র‍্যাব।হাইকোর্টকে কটূক্তি ও আদালত অবমাননার মামলায় রাজধানীর মিরপুর ডিওএইচএস এলাকা থেকে তাকে আটক করা হয়। মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে র‍্যাব-২ সূত্রে এ তথ্য জানা গেছে।

র‍্যাব জানায়, উচ্চ আদালতের নির্দেশ সত্ত্বেও হাজির না হওয়ায় হাবিবকে আটক করা হয়েছে। সম্প্রতি বিচারপতি মো. আখতারুজ্জামান সম্পর্কে হাবিবুর রহমানের দেয়া বক্তব্য ইউটিউবে দেখা যায়। বিষয়টি সুপ্রিম কোর্টের নজরে আসে। আদালতের কার্যতালিকায় ওঠে। লিখিত আকারে হাবিবুর রহমানের দেয়া বক্তব্য আদালতে উপস্থাপন করা হয়। আদালত অবমাননার অভিযোগে হাবিবুর রহমানের বিরুদ্ধে কেন শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে না, রুলে তা জানতে চাওয়া হয়।

এ বিষয়ে ব্যাখ্যা জানাতে তাকে ৬ নভেম্বর সশরীরে আদালতে হাজির হতে নির্দেশ দেন হাইকোর্ট। সেদিন আদালতে হাজির না হওয়ায় তার অবস্থান জানাতে রাষ্ট্রপক্ষকে নির্দেশ দিয়েছিলেন আদালত। পরে হাবিবুর রহমানকে খুঁজে পাওয়া যাচ্ছে না জানিয়ে ৮ নভেম্বর আদালতে প্রতিবেদন দেয় পুলিশ।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি শিহাব করিম বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান এবং চেয়ারপারসনের উপদেষ্টা মো. হাবিবুর রহমান হাবিবকে আটক করা হয়েছে। আদালত অবমাননা মামলায় মিরপুর ডিওএইচএস এলাকা থেকে তাকে আটক করেছে র‌্যাব।

 

 

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button