বিনোদন

আসছে লিওনার্দো ডিক্যাপ্রিও’র নতুন সিনেমা

মোহনা অনলাইন

উলফ অব ওয়াল স্ট্রিট খ্যাত হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও ভিন্ন ধর্মী কাজ দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। এবার জলবায়ু নিয়ে নির্মিত চলচ্চিত্রে যুক্ত হলেন তিনি। নাম ‘উই আর গার্ডিয়ান’। সিনেমাটি তৈরি হয়েছে আমাজন রেইন ফরেস্টের ওপর।

সিনেমার প্রযোজকের দায়িত্বে আছেন লিওনার্দো ডিক্যাপ্রিও। আসছে ১ ডিসেম্বর ভারতে শুরু হওয়া অল লিভিং থিংস এনভায়রনমেন্ট উৎসবে সিনেমাটি দেখানো হবে।

লিওনার্দো ডিক্যাপ্রিও বলেন, সব সময় জলবায়ু পরিবর্তন নিয়ে কাজ করতে পছন্দ করি। ভবিষ্যৎ প্রজন্মের জন্য পৃথিবী ভয়ংকর হতে যাচ্ছে, যার কারণ আমাদের অসচেতনতা। এই অসচেতনতার জন্য বিশ্বে প্রাকৃতিক দুর্যোগের সংখ্যা বেড়ে গেছে। বিগত দিনে ইউরোপ, আমেরিকা ও এশিয়ায় যে ধরনের বড় বড় প্রাকৃতিক দুর্যোগ আমরা দেখতে পেয়েছি, তা আমাদের আগামীর ভয়ংকর সময়ের বার্তা দিচ্ছে। তাই এখন থেকেই যদি পরিবেশ সম্পর্কে সচেতন না হই, ভবিষ্যতে আমাদের জন্য আরও খারাপ কিছু অপেক্ষা করছে। সেই সচেতনতা বৃদ্ধি করার জন্যই আমাদের এ সিনেমা উই আর গার্ডিয়ান।

অ্যামাজন অঞ্চলের গল্প নিয়ে বানানো হবে এই সিনেমা। সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন এই এলাকার সাধারণ মানুষ। সিনেমাটি পরিচালনা করেছেন চেলসি গ্রিন, রব গ্রুম্যান ও এডিভ্যান গুজাজারা।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button