বিনোদন

তিন তারকা জুটি নিয়ে ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’

মোহনা অনলাইন

এই সময়ের আলোচনায় থাকা তিন তারকা জুটি নিয়ে দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’। জনপ্রিয় ব্র্যান্ড ক্লোজআপ নিবেদিত দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে আয়োজিত হচ্ছে এই উৎসব। 

যাতে জুটি হয়ে অংশ নিচ্ছেন সময়ের আলোচিত ছয়জন তারকা- জিয়াউল ফারুক অপূর্ব, তানজিন তিশা, ফারহান আহমেদ জোভান, তটিনী, তৌসিফ মাহবুব ও নীহা। উৎসবটি সম্পর্কে নিশ্চিত করেছে সিএমভি ও ক্লোজআপ কর্তৃপক্ষ।
আয়োজকরা জানান, জনপ্রিয় ছয় তারকাকে নিয়ে তিনটি প্রেমের গল্পে সাজানো হচ্ছে এই উৎসব। ভালোবাসা দিবসের বাইরে বিশেষ নাটক নিয়ে দেশে এমন উৎসব হয়নি আগে।

সিএমভির প্রধান এস কে সাহেদ আলী পাপ্পু জানান, উৎসবের প্রথম পর্বে থাকছে তিনটি বিশেষ নাটক। নাটকগুলো হলো জাকারিয়া সৌখিন পরিচালিত ‘পথে হলো দেরি’, প্রবীর রায় চৌধুরীর ‘ভালোবাসি তবুও’ এবং মিজানুর রহমান আরিয়ানের ‘হৃদয়ে হৃদয়’।

প্রযোজক এস কে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘আমরা বরাবরই চেয়েছি গানে ও নাটকে মানসম্পন্ন কাজ উপহার দিতে। ক্লোজআপকে সঙ্গে পেয়ে আমাদের সেই যাত্রা আরও উৎসবমুখর হলো। আমরা বিশ্বাস করি, সামনে আরও বড় পরিসরে এই উৎসব করতে পারব।

এদিকে এমন উৎসবের প্রথম আয়োজনের অংশ হয়ে নাটকের নির্মাতা ও শিল্পী-কুশলীরা বেশ ইতিবাচক দৃষ্টিতে দেখছেন। তাদের মতে, অস্থির নাটক ইন্ডাস্ট্রিতে এমন উদ্যোগ একধরনের শুভবার্তা দেয়।

জানা গেছে, ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’-এ স্থান পাওয়া নাটকগুলোর বিস্তারিতসহ শিগগিরই উৎসবের সময়সূচি প্রকাশ হবে প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button