Site icon Mohona TV

আজ বৈঠকে বসছেন তামিম-পাপন

ছবি: সংগৃহীত

বিশ্বকাপ দল থেকে নিজেকে প্রত্যাহার করার পর থেকেই দেশসেরা ওপেনার মাঠের বাইরে আছেন। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর মাননীয় প্রধানমন্ত্রীর অনুরোধে নিজের সিদ্ধান্ত প্রত্যাহার করে নেন তামিম ইকবাল। দেশসেরা এই ওপেনার আবার ফিরেন দেশের হয়ে ক্রিকেট খেলায়।

তবে বোর্ডের সাথে দ্বন্দ্বের কারণে ওয়ানডে বিশ্বকাপে খেলা হয়নি তার। এরপর আর মাঠেই ফিরেননি তিনি। সেই সাথে আছে চোট ইস্যুও। সবমিলিয়ে ভবিষ্যতে কি করতে চলেছেন দেশসেরা এই ওপেনার-এসব নিয়েই আজ বৈঠকে বসবেন বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপনের সঙ্গে।

আজ রবিবার (২৬ নভেম্বর) বিসিবি সভাপতির সঙ্গে তামিমের বৈঠক করার কথা রয়েছে। দুজনের এ বৈঠকে তামিম নিজের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে পাপনকে অবহিত করবেন বলে জানা গেছে। তামিম-পাপনের সঙ্গে সেখানে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনূসও থাকবেন বলে জানা গেছে।

এদিকে বিশ্বকাপের পর ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ২৮ নভেম্বর থেকে শুরু হবে কিউইদের বিপক্ষে এ সিরিজ। তবে সাদা পোশাকের এই সিরিজেও বাংলাদেশ দলে নেই তামিম।

বাংলাদেশের জার্সিতে তামিম সবশেষ মাঠে নেমেছিলেন বিশ্বকাপের আগে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেই। পিঠের চোটের জন্য ইনজেকশন নেয়ার পর কিউইদের বিপক্ষে সেই সিরিজটি ছিল দেশসেরা ওপেনারের মাঠে ফেরার লড়াই। এরপরই বিশ্বকাপে অংশ নেয়ার কথা ছিল তার। তবে শেষ পর্যন্ত আর টুর্নামেন্টের জন্য টাইগারদের দলে জায়গা হয়নি তার।

 

author avatar
Online Editor SEO
Exit mobile version