বিনোদন

২৯ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন রণদীপ-লিন

মোহনা অনলাইন

বলিউডে আবারও বাজছে বিয়ের সানাই। চলতি মাসের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা রণদীপ হুডা। পাত্রীর নাম লিন লাইশরাম। মণিপুরের বাসিন্দা তিনি। পোশায় একজন মডেল এবং অভিনেত্রী। ৪৭ বছর বয়সী রণদীপের সঙ্গে লিনের বয়সের পার্থক্য ১০ বছর। আগামী ২৮ এবং ২৯ নভেম্বর হবে তাদের বিয়ের অনুষ্ঠান।

জানা গেছে, ২৮ নভেম্বর লিনের নিজ শহর মণিপুরে ঐতিহ্যবাহী মণিপুরী রীতির মাধ্যমে গাঁটছড়া বাঁধবেন এই জুটি। সেখানকার বিয়ের রীতি অনুযায়ী সাজবেন বর-কনে। এরপর মুম্বাইয়ে রিসেপশন পার্টি দেবেন অভিনেতা। যেখানে আমন্ত্রিত থাকবেন বলিউড অভিনয়শিল্পীরা।

নিজের বিয়ে নিয়ে দারুণ খুশি রণদীপ। মণিপুরের মেয়েকে সেখানকার রীতি মেনেই বিয়ে করতে প্রস্তুত অভিনেতা। আপাতত দুই দিনের বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনাই সাজিয়েছেন তারা।

রণদীপ জানান, ‘বিয়েতে শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন। বিয়ের পরে তারা মুম্বাইয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের এবং তাদের কাছের সকলের জন্য একটি রিসেপশনের আয়োজন করবেন’।

ব্যক্তিগত জীবনকে বরাবর ক্যামেরা থেকে দূরেই রেখেছেন এই অভিনেতা। গত বছর দীপাবলির সময় প্রথমবার বান্ধবী লিনের সঙ্গে সকলের আলাপ করিয়ে দিয়েছিলেন তিনি। এবার সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন বিয়ের মাধ্যমে।

২০০১ সালে মনসুন ওয়েডিং চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউড অভিষেক ঘটে রণদীপের। এরপর একাধিক ব্যবসা সফল সিনেমায় কাজ করেছেন তিনি। যার মধ্যে রয়েছে- জান্নাত ২, ককটেল, জিসম ২, মার্ডার ৩, কিক, হাইওয়ে ইত্যাদি।

author avatar
Online Editor SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button